fbpx

‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স’ হতে লড়ছেন বাংলাদেশের যশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এই ভিডিওটি দেখে মনে হচ্ছে না, এটি কোনো জিম সেশন বা জিমের ভেতরের কোন দৃশ্য, যেখানে সবাই একসাথে ওয়ার্কআউটে ব্যস্ত? কিন্তু না, এটা থাইল্যান্ডে অনুষ্ঠিত ‘মিস্টার ন্যাশনাল ইউনিভার্স’ প্রতিযোগীতার একটি অংশ যেখানে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিযোগী যশ মির্জা অংশ নিয়েছেন এবং প্রতিযোগিতায় শেষ পাঁচে জায়গা করে লড়ছেন চূড়ান্ত জয়ের জন্য। গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছেন মোট ১৯ প্রতিযোগী।

শুধু বাহ্যিক সৌন্দর্য্যই নয়, যশকে দিতে হচ্ছে কঠিন পরীক্ষা, একটি সেশন থাকবে বক্সিং এর উপরে, এটি তারই প্রস্তুতি, এমনকি এই বাংলাদেশি মডেলকে অংশ নিতে হয়েছে থাইল্যান্ডের ঐতিহ্যবাহী ‘বাফেলো রাইডিং’ সেগমেন্টেও যেখানে বড় মহিষের পিঠে ওঠার আগে প্রতিযোগিদের বিশেষ পদ্ধতিতে লুঙ্গী পরতে হয়েছে।

এবার আসি যশের ব্যক্তিগত আলোচনায় বা এমন একটি প্রতিযোগিতায় কীভাবেই বা যুক্ত হলেন তিনি? যশ বাংলাদেশের তরুণ মডেল। দেশের মডেলিং এ এরইমধ্যে সবার নজর কেড়েছেন এই তরুণ। র‍্যাম্পের রানওয়ে থেকে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড, ম্যাগাজিনসহ বিভিন্ন ধরনের ফটোসেশনে দেখা যায় যশের সরব উপস্থিতি।

মিস্টার ন্যাশনাল ইউনিভার্স প্রতিযোগিতায় যশ যুক্ত হন অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে। ছবি, ভিডিও ক্লিপ, ফরমাল ড্রেস সেশন ফটোশ্যুট, সুইম ওয়্যার সেশনসহ বিভিন্ন সেগমেন্টে অংশ নেন এবং শেষপর্যন্ত প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের জন্য মনোনিত হন। ৬ জুন পর্দা উঠবে মিস্টার ন্যাশনাল ইউনিভার্সের গ্র্যান্ড ফিনালের।

মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও আগ্রহী তিনি। এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন মুক্তিযুদ্ধের সিনেমা ‘মুক্তির মুক্তি’ তে। যশ মিস্টার ন্যাশনাল ইউনিভার্সের খ্যাতি নিয়ে দেশের মুখ উজ্জ্বল করবেন বলেই প্রত্যাশা সবার।

Advertisement
Share.

Leave A Reply