fbpx

মেকাপের আড়ালে বলিউড তারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বলিউডের নায়িকাদের ভুবন ভোলানো হাসি, টানা টানা চোখ, স্নিগ্ধ ত্বক আর ঝলমলে চুলে চোখ ধাঁধে না, এমন মানুষ বোধহয় কমই আছে। পর্দায় আলো ছড়ানো উপস্থিতি, সহজেই মিলে যায় কল্পনার রম্ভা, মেনোকা বা উর্বোশীর সাথে। স্বর্গ যেন ধরা দিয়েছে তাদের রূপেই।

তবে যদি ভেবেই নেন, সিনেমার মতো বাস্তবেও একেই রকম দেখতে তারা, তাহলে শুনুন, আপনার ভাবনা একেবারই ভুল। এই সৌন্দর্যের পেছনে রয়েছে চড়া মেকাপ, ক্যামেরার কারসাজি আর প্লাস্টিক সার্জারির কেরামতি। সাথে রয়েছে নিয়মিত ব্যয়ম,স্বাস্থ্যসম্মত খাবার গ্রহণ আর নিয়ম করে চলা। এসব বাদ দিলে আসলে তারা প্রায় আপনার আমার মতই দেখতে।

মেকাপের আড়ালে বলিউড তারা

দিপিকা পাড়কুন

শুরুতেই বলছি, দিপিকা পাড়কুনের কথা। দীঘল কালো চুল, ঘন ভ্রু আর ভাজ পড়া হাসিতে ঘুম কেড়ে নেন লাখো ভক্তের। মেকাপ ছাড়া খুব একটা বেরও হন না এই তারকা। যদিও মেকাপ ছাড়াও লাবন্যময়ী দিপীকা, তবে ততটা নয় যতটা আপনি ভাবছেন। নিজেই মিলিয়ে নিন ।

মেকাপের আড়ালে বলিউড তারা

সিল্কি চুল আর আকর্ষণীয় চোখ নিয়েই জন্মেছেন কারিনা কাপুর। তবে ফর্সা চিবুক জুড়ে রয়েছে ছিঁটে পড়া কালো দাগ। আর মেকাপে ঢাকা পরে যায় এই দাগ।

মেকাপের আড়ালে বলিউড তারা

আনুষ্কা শর্মা

আনুষ্কা শর্মা। ঠোঁটে প্লাস্টিক সারর্জারি করে হাসিতে এনেছেন আলাদা আকর্ষণ। তবে মেকাপে ঢাকা সৌন্দর্যকে থোরাই কেয়ার করেন এই তারকা। রেড কার্পেট থেকে পাবলিক প্লেস, হরহামিশাই মেকাপ ছাড়া বের হতে দেখা যায় তাকে। আরোপিত সৌন্দর্য হার মেনে যায়, তার সাধারণ চলন-বলনে।

মেকাপের আড়ালে বলিউড তারা

সোনম কাপুর

সাধারণ মানুষ তো বটেই, বিটাউনে তারকারাও যার ফ্যাশনে নিয়ে আলোচনায় মেতে ওঠেন, তিনি সোনম কাপুর। ফ্যাশন দুনিয়ায় নিত্যনতুন ধারার সাথে পরিচয় করিয়ে দেন তিনি। বাস্তবে সোনম ঠিক এমই দেখতে। যেন ঘরেরই মেয়ে।

মেকাপের আড়ালে বলিউড তারা

আলিয়া ভাট

মিষ্টি মেয়ে আলিয়া, স্নিগ্ধ হাসি আর দুষ্টু মিষ্টি চলন-বলনে রুপালি পর্দায় নজর কেড়েছেন খুব সহজেই। সভাবতই চঞ্চল, এই তারকা মেকাপ ছাড়াও খুবেই সাবলীল চলাফেরা করেন। আলিয়ার সবটুকু সৌন্দর্য জুড়েই যেন রয়েছে ঝলমলে তারুণ্য। মেকাপ সেখানে খুবই তুচ্ছ হয়ে পরে।

মেকাপের আড়ালে বলিউড তারা

প্রিয়াংকা চোপড়া

বলিউড দাপিয়ে এখন হলিউডেই থিতু হয়েছেন প্রিয়াংকা চোপড়া। পর্দায় খুব নেচারাল মেকাপই স্বাচ্ছন্দ বোধ করেন এই তারকা। দেখে নিন, তার মেকাপ ছাড়া চেহারা।

মেকাপের আড়ালে বলিউড তারা

মাধুরি দিক্ষিত

চিরসবুজ অভিনেত্রী মাধুরি দিক্ষিত। প্রায় দুই দশক ধরেই বি-টাউন মোহনী নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন একই ভাবে। চেহারা নয়, মনের শক্তিকেই বড় সৌন্দর্য বলে মনে করেন।….

আসল কথা কি বলুন তো? আরোপিত সৌন্দর্য আপনার চোখ কাড়লেও, মন কাড়তে দরকার দক্ষতা, সাবলীল আচরণ আর অন্তরের মাধুর্য।

Advertisement
Share.

Leave A Reply