fbpx

মেজর সিনহা হত্যার চার্জশিট,অভিযুক্ত ১৫

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে হত্যার প্রমাণ পাওয়ায় টেকনাফ থানার বরখাস্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাসসহ ১৫ জনকে আসামী করে আদালতে অভিযোগপত্র দিয়েছে র‍্যাব।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) সকাল সোয়া ১০টায় কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে এ অভিযোগপত্র জমা দেয়া হয়। অভিযোগপত্রটি দাখিল করেন র‍্যাব-১৫-এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ খায়রুল আলম।

দীর্ঘ চার মাস পর বহুল আলোচিত মামলাটির চার্জশিট আজ জমা দেয়া হলো। অভিযুক্তদের মধ্যে সাগর নামে একজন এখনো পলাতক রয়েছে এবং ওসি প্রদীপ কুমার দাস, বাহারছড়া তদন্তকেন্দ্রের পরিদর্শক লিয়াকত আলী সহ বাকি ১৪ জনকে গ্রেফতার করে কারাগারে রাখা হয়েছে।

চার্জশিট জমা দেয়ার পর খায়রুল আলম জানান, সিনহা হত্যার ঘটনায় মাদক ও পুলিশের ওপর হামলার অভিযোগে করা মামলা তিনটির সত্যতা পাওয়া যায়নি। সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস যে মামলাটি করেছেন তা তদন্ত করে অভিযোগপত্র দেওয়া হয়েছে।

গত ৩১ জুলাই রাত সাড়ে ৯টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের দিকে আসার পথে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে তল্লাশির নামে গাড়ি থেকে নামিয়ে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানকে গুলি করে হত্যা করা হয়।

Advertisement
Share.

Leave A Reply