fbpx

মেয়েকে নিয়ে কানে যাচ্ছেন তিশা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৭৫তম কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তিশা যে শুধু একাই যাচ্ছেন তা নয়। সাথে যাচ্ছেন মোস্তফা সরয়ার ফারুকী এবং ছোট্ট ইলহাম। আজ রাতে রওনা দেবেন তারা।

তিশা যাচ্ছেন ‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেলার নিয়ে। ১৯ মে কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় প্রকাশ পাবে ‘মুজিব’-এর ট্রেলার। ১৯ মে ভারতীয় প্যাভিলিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই সিনেমায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিশা।

নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজের কাজ নিয়ে বিভিন্ন দেশ ঘুরে বেড়ালেও এবার যাচ্ছেন মেয়ের দেখাশোনার জন্য।

এ বছর এপ্রিলে সিনেমাটির পোস্টার প্রকাশিত হয়। নির্মাতা শ্যাম বেনেগাল আগেই জানিয়েছিলেন কান চলচ্চিত্র উৎসবে ট্রেলার প্রকাশিত হবে।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা এবং ভারত সরকারের এনএফডিসির যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে তিশা ছাড়াও অংশ নিচ্ছেন আরিফিন শুভ। ছবিতে বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন শুভ। এছাড়াও ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ; ভারতের কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুর, সিনেমার পরিচালকসহ আরও অনেকের।

‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার কাস্টিং ডিরেক্টর শ্যাম রাওয়াত। সংগীত পরিচালনা করেছেন ভারতের শান্তনু মৈত্র।

সিনেমায় শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া এবং তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ অভিনয় করেছেন। সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর, জায়েদ খানসহ শতাধিক শিল্পী।

Advertisement
Share.

Leave A Reply