fbpx

মোংলায় বিএনপি মেয়রপ্রার্থীসহ ১২ কাউন্সিলরের ভোট বর্জন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভোট শুরুর মাত্র দুই ঘন্টার মাথায় ভোট বর্জন করেছেন মোংলার বিএনপি মেয়রসহ ও ১২ কাউন্সিলর প্রার্থী। কেন্দ্র দখল, দেখিয়ে ভোট নেয়া, ভোটারদের বাধা, এজেন্টদের বের করে দেয়াসহ নানা অনিয়মের অভিযোগ তুলে মেয়রপ্রার্থী মো. জুলফিকার আলী এ ভোট বর্জন করেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় শহরের মাদ্রাসা রোডে নিজ বাসভবনের নির্বাচনী অফিসে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের ঘোষণা দেন। এ সময় মেয়রের সঙ্গে বিএনপি সমর্থিত সকল কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বিএনপির এই প্রার্থী অভিযোগ করে বলেন, ‘ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের চাপে সাধারণ ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারছেন না। বাধা পেরিয়ে কেউ কেউ যেতে পারলেও ক্ষমতাসীনদের ক্যাডারদের সামনে তাদের পছন্দের প্রতীকে ভোট দিতে বাধ্য করা হচ্ছে। এভাবে কোনো নির্বাচন হতে পারে না। আমি নিজে কয়েকটি কেন্দ্রে এমনি ভোট ডাকাতির চিত্র দেখেছি। একই সঙ্গে বিএনপি সমর্থিত ১২ জন কাউন্সিলর ও স্বতন্ত্র দুই কাউন্সিলর প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।’

যে ১২ জন কাউন্সিলর এ নির্বাচন বর্জন করেছেন তারা হলেন- হাবিব ফকির, মাইনুল ইসলাম, ইমান হোসেন, সুমন মল্লিক, ইউনুস আলী, আব্দুর রাজ্জাক, এমরান হোসেন, অ্যাড. মো. হোসেন, মো. আলাউদ্দীন, মো. খোরশেদ আলম, এম এ কাদের, কমলা বেগম এবং আয়শা বেগম।

Advertisement
Share.

Leave A Reply