fbpx

যুক্তরাষ্ট্রে ক্রিকেট দল কিনলেন শাহরুখ খান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আইপিএলের ধাঁচে এবার মার্কিন মুল্লুকেও বড় টি-২০ টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে যুক্তরাষ্ট্রের ক্রিকেট এন্টারপ্রাইজ। ২০২১ বা ২০২২ সাল থেকে ৬ দলের মেজর লিগ শুরু করতে চাইছেন আয়োজকরা। সেখানেই বিনিয়োগ করল নাইটরা।  ক্রিকেট এন্টারপ্রাইজের সঙ্গে চুক্তি আগেই সেরে ফেলেছিল কেকেআর।

আইপিএলে শাহরুখ খানের দল দু’‌বার চ্যাম্পিয়ন হয়েছে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তার দল সবচেয়ে সফল। দক্ষিণ আফ্রিকার প্রিমিয়ার লিগেও একটি দল আছে। যদিও সেই টুর্নামেন্ট এখন বন্ধ। পরের মৌসুমে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড আয়োজিত ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্টেও বিনিয়োগ করার আগ্রহ দেখিয়েছে শাহরুখ খানের নাইট রাইডার্স গ্রুপ।

জানা যায়, মার্কিন মেজর লিগে ৬০ থেকে ৭৫ মিলিয়ন মার্কিন ডলার খরচ করা হবে। যার একটা বড় অংশ দেবে নাইট রাইডার্স। কেকেআর মালিক শাহরুখ বলেন, ‘অনেক বছর ধরেই আমরা কেকেআর ব্র্যান্ডটিকে আন্তর্জাতিক স্তরে নিয়ে যাওয়া শুরু করেছি। আমরা লক্ষ করছি, আমেরিকাতেও টি-২০ ক্রিকেট লিগ নিয়ে উত্তেজনা রয়েছে। আমাদের বিশ্বাস, সেখানে আমরা সাফল্য পাব।’‌

কেকেআর গ্রুপের সিইও বেঙ্কি মাইসোর বলেন, ‘আমেরিকাতে ক্রিকেট প্রথম সারির খেলা নয়, কিন্তু ক্রিকেটের প্রতি যে ভালোবাসা রয়েছে তাতে ভারতের পর বাণিজ্যিকভাবে ক্রিকেটের দ্বিতীয় কেন্দ্র হয়ে উঠতেই পারে আমেরিকা।’

এদিকে, দীর্ঘ দুই বছর বিরতি শেষে আবারও শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার আসন্ন সিনেমা ‘পাঠান’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

Advertisement
Share.

Leave A Reply