fbpx

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ছয় এশীয় নারীসহ নিহত আট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টা এলাকায় বিচ্ছিন্ন তিনটি গোলাগুলির ঘটনায় আটজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে, যাদের মধ্যে অন্তত ছয় জন এশীয় নারী রয়েছেন।

মঙ্গলবার (১৬ মার্চ) দেশটির আটলান্টা এলাকার একটি ম্যাসাজ পার্লার ও দু’টি বিউটি স্পা -তে এই ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা রয়টার্স পুলিশের বরাত দিয়ে জানিয়েছে।

একজন ব্যক্তিই এই ঘটনার জন্য দায়ী বলে মনে করা হচ্ছে। আর ঘটনার কয়েক ঘণ্টা পর সন্দেহভাজন সেই ব্যক্তিকে জর্জিয়া রাজ্যের দক্ষিণাঞ্চল থেকে আটক করেছে বলে জানায় পুলিশ।

রয়টার্সের প্রতিবেদন থেকে জানা যায়, প্রথম ঘটনাটি ঘটে আটলান্টা শহর থেকে প্রায় ৪০ মাইল উত্তরে চেরোকি কাউন্টিতে। সেখানকার শেরিফ বিভাগের ক্যাপ্টেন জে বেকার জানান, স্থানীয় সময় বিকাল ৫টার দিকে অ্যাকওয়ার্থ এলাকায় ইয়ং’স এশিয়ান ম্যাসাজ পার্লারে গোলাগুলির ঘটনায় চারজন নিহত এবং একজন আহত হন।

জর্জিয়ার রাজধানী আটলান্টায় বাকি ঘটনা দু’টি ঘটে বলে জানা যায়।

শহরটির পুলিশ প্রধান রডনি ব্রায়ান্ট সংবাদ সম্মেলনে জানান, স্থানীয় সময় সন্ধ্যা ৬টার একটু আগে পুলিশ কর্মকর্তারা একটি বিউটি পার্লারে ডাকাতির খবর পান। সেখানে গিয়ে তারা গুলিবিদ্ধ তিন নারীকে মৃত অবস্থায় পান।

এর কিছুক্ষণ পরেই একই সড়কের আরেকটি স্পা থেকে পুলিশ কর্মকর্তাদের ফোন করা হয়। সেখানে গিয়ে তারা গুলিবিদ্ধ আরেক নারীর মৃতদেহ দেখতে পান। আটলান্টায় নিহত চার জনই এশীয় বংশোদ্ভূত বলে জানিয়েছেন ব্রায়ান্ট।

এ ঘটনায় রাত সাড়ে ৮টার দিকে আটলান্টা থেকে ১৫০ মাইল দক্ষিণে ক্রিস্প কাউন্টি থেকে রবার্ট অ্যারন লংকে (২১) নামের সন্দেহভাজন এক যুবককে আটক করে পুলিশ। যুবকটি কাউন্টির উডস্টকের বাসিন্দা বলে জানায় তারা।

কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা এখনো স্পষ্ট করে জানাতে পারেননি তদন্তকারী কর্মকর্তারা।

Advertisement
Share.

Leave A Reply