fbpx

‘রক্তক্ষরণ চলতে থাকলে বাঁচবেন না খালেদা জিয়া’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রক্তক্ষরণ হচ্ছে এবং এই রক্তক্ষরণ বেশিদিন চলতে থাকলে তিনি আর বাঁচবেন না বলে জানিয়েছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি আরও অভিযোগ করেন বেগম জিয়াকে ‘তিলে তিলে হত্যার ষড়যন্ত্র চলছে’।

৩ ডিসেম্বর (শুক্রবার) জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে সমাবেশে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল আরও বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়াকে একটা মিথ্যা মামলায় সাজা দিয়ে আজকে তাকে তিলে তিলে হত্যা করা হচ্ছে। আর এই কথা আমরা বার বার বলছি।পৃথিবীর সব দেশ এটা জানে। আমাদের দেশের অন্যান্য রাজনৈতিক দল, বিভিন্ন সংগঠন, বুদ্ধিজীবী সবাই বলেছেন যে, দেশনেত্রীকে বাইরে চিকিৎসার সুযোগ দেন। আমি স্পষ্ট করে বলতে চাই, আজকে এসব করে কোনো লাভ হবে না। জনগণ জেগে উঠতে শুরু করেছে এবং জেগে উঠবে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত। পদ্মা-মেঘনা-যমুনার অববাহিকায় উত্তাল তরঙ্গ সৃষ্টি হবে এবং তোমাদের তখতে তাউস ভেঙে ছারখার হয়ে যাবে।’

তিনি বলেন, ‘আমাদেরকে আজকে জেগে উঠতে হবে। এই দুরাত্মা, দুঃশাসনকে পরাজিত করে সত্যিকার অর্থে আমাদেরকে ন্যায়-সত্য-মুক্ত-সুন্দর গণতান্ত্রিক সরকার ও মুক্ত রাষ্ট্র প্রতিষ্ঠা এবং দেশনেত্রীকে মুক্ত করতে হবে। আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে।’

তিনি জানান, খালেদা জিয়ার যে  লিভার সিরোসিস রোগ হয়েছে। এটা মারাত্মক রোগ। এ রোগের চিকিৎসা আমাদের দেশে সেভাবে নেই। একমাত্র যুক্তরাষ্ট্র, ব্রিটেন এবং জার্মানিতে এ রোগের চিকিৎসা ভালো হয়।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ২৫ নভেম্বর থেকে বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো সমাবেশ, মানববন্ধনের ধারাবাহিক কর্মসূচি করে যাচ্ছে। আগামীকাল ৪ ডিসেম্বর ছাত্র দলের সমাবেশের মধ্য দিয়ে ৮ দিনের এই কর্মসূচি শেষ হবার কথা রয়েছে। 

Advertisement
Share.

Leave A Reply