fbpx

রজনীকান্তের রাজনীতিতে যাত্রা; ঘোষণা ৩১ ডিসেম্বর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দক্ষিণ ভারতে জনপ্রিয়তার প্রতিশব্দ তিনি। জনতার কাছে তাঁর নাম ‘তালাইবা’। ভবিষ্যত্‍‌ নিয়ে যাবতীয় জল্পনা-কল্পনার অবসান ঘটালেন এই মেগাস্টার রজনীকান্ত। ঘোষণা করলেন, সামনের বছর জানুয়ারিতেই শুরু হবে তাঁর নিজের রাজনৈতিক দল ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর যাত্রা। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিবেন এ বছরের শেষ দিন, অর্থাত্‍‌ ৩১ ডিসেম্বর।

এর আগে ২০১৭ সালের ডিসেম্বরে, রাজনীতিতে পা রাখার ঘোষণা দিয়েছিলেন ভারতীয় এই তারকা।  গত সোমবার দলের সদস্যদের সাথে বৈঠকের করেন তিনি।  এই দিন রাজনীতিতে প্রবেশ বা ভোটে লড়া নিয়ে তিনি বড়সড় কোনও ঘোষণা করবেন- এমনটাই আশা করেছিলেন ভক্তরা। তবে সে দিন বৈঠক শেষে তিনি জানিয়েছিলেন, খুব শীঘ্রই সিদ্ধান্ত জানাবেন তিনি।

২০২১-এর এপ্রিল-মে মাসে ভোট তামিলনাড়ুতে। আশা করা হচ্ছে এবারের ভোটে লড়বেন তিনি। করুণানিধি ও জয়ললিতার মৃত্যুর পর তামিলনাড়ুর রাজনৈতিক বৃত্তে রজনীকান্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন, এমনটাই মনে করছেন তার অনুরাগী ও সমর্থকরা।

কয়েক বছর আগে রাজনৈতিক দল ‘রজনী মাক্কাল মানদ্রাম’-এর গঠনের ঘোষণা করেছিলেন তিনি। তবে রজনীর সেই দল এখনও সেভাবে রাজনৈতিক কর্মকাণ্ডে জড়ায়নি। সম্প্রতি রজনী জানিয়েছিলেন, তাঁর চিকিৎসকরা এখন রাজনৈতিক কর্মকাণ্ডে জড়াতে তাকে নিষেধ করছেন। কিন্তু তারপরও ৬৯ বছর বয়সী প্রিয় অভিনেতাকে ভোটের ময়দানে দেখতে চান ভক্তরা।

Advertisement
Share.

Leave A Reply