fbpx

রবিবার মুহিতকে পারিবারিক কবরস্থানে দাফন, সিলেটে ২ দিনের শোক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামীকাল রবিবার সিলেটের রায়নগর এলাকায় পারিবারিক কবরস্থানে সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আবুল মাল আবদুল মুহিতের দাফন সম্পন্ন হবে। সেদিন বেলা ২ টায় নগরের আলিয়া মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

আবুল মাল আবদুল মুহিতের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ দুই দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। এর অংশ হিসেবে শনি ও রবিবার আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা কালো ব্যাজ ধারণ করবেন।

শনিবার দুপুর ১২টায় নগরের ধোপাদীঘিরপাড় এলাকার বাসায় আবুল মাল আবদুল মুহিতের পরিবারের লোকজনের সঙ্গে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের এক বৈঠক হয়। সেখানেই এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানান মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন।

সভা থেকে জানানো হয়, শনিবার সন্ধ্যায় আবুল মাল আবদুল মুহিতের মরদেহ সিলেট নগরের বাসভবনে নিয়ে আসা হবে। আগামীকাল দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত নগরের চৌহাট্টা এলাকার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হবে। এরপর বেলা দুইটায়  আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে নগরের রায়নগর এলাকার পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক অর্থমন্ত্রীর মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ দুই দিনের শোক পালন করবে। এর অংশ হিসেবে আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মীরা কালো ব্যাজ ধারণ করবেন।

এছাড়া ঈদের পরদিন বাদ জোহর মরহুমের আত্মার মাগফিরাত কামনায় হজরত শাহজালাল (রহ.) মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল হবে। পাশাপাশি সব মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় দোয়া ও বিশেষ প্রার্থনা করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply