fbpx

রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ, যান চলাচল বন্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পরীক্ষা স্থগিতের প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা দ্বিতীয় দিনের মতো আজও অবস্থান নিয়েছে রাজধানীর নীলক্ষেত মোড়ে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) শিক্ষার্থীরা সকাল ৯টায় নীলক্ষেত মোড়ের সড়কে অবস্থান নেন। এ সময় সেখানের সড়কসহ আশপাশের সব সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।

আন্দোলনে শিক্ষার্থীদের একটাই দাবি, চলমান পরীক্ষার উপর স্থগিতাদেশ তুলে দিয়ে তাদের পরীক্ষা নিতে হবে। কারণ, এরইমধ্যে শিক্ষার্থীরা সেশন জটে রয়েছেন। আর এখন এই পরীক্ষা স্থগিতের নির্দেশে তারা আরো ভয়াবহ সেশন জটে পড়তে যাচ্ছে বলে আশংকা প্রকাশ করেছেন তারা।

রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ, যান চলাচল বন্ধ

শিক্ষার্থীদের একটাই দাবি, চলমান পরীক্ষার উপর স্থগিতাদেশ তুলে দিয়ে তাদের পরীক্ষা নিতে হবে। ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে সে বিষয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বলেন, যদিও সড়কে যাত্রীরা তাদের আন্দোলনের কারণে দুৃর্ভোগে পড়েছেন, কিন্তু তাদের দাবি না মানা পর্যন্ত তারা সড়কেই অবস্থান করবেন।

রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ, যান চলাচল বন্ধ

শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। ছবি: সংগৃহীত

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সাত কলেজের অধ্যক্ষদের সাথে বৈঠক করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আর সে বৈঠকে পরীক্ষা স্থগিতের বিষয়টি ঘোষণার পরই এই সিদ্ধান্তের প্রতিবাদে রাতেই নীলক্ষেত মোড়ে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। এরপর রাত ১০টা পর্যন্ত তারা নীলক্ষেত মোড়েই অবস্থান করেন।

Advertisement
Share.

Leave A Reply