fbpx

রাজশাহীতে শাটিকাপের জমজমাট প্রিমিয়ার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজশাহীতে হয়ে গেলো ‘শাটিকাপ’-এর প্রিমিয়ার শো। ১৩ জানুয়ারি বিকেলে রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে বসেছিল এ আসর।

খাঁটি গল্প ও তরুণ দলকে উৎসাহ, সম্মান, অনুপ্রেরণা দেয়ার জন্যই চরকি ঢাকার বাইরে এই প্রথম প্রিমিয়ার শো করার উদ্যোগ নেয়। মাইকিং করা, পোস্টার-বিলবোর্ড লাগানোসহ ব্যতিক্রমী সব রকম প্রচার, কি ছিল না এই আয়োজনে। রাজশাহীবাসীদের উচ্ছ্বাসও ছিল ছোখে পড়ার মতো।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে দর্শকদের জন্য অডিটরিয়ামের গেট খুলে দেয়া হয়। দর্শকদের আসন গ্রহণের পর ৪টা থেকে শুরু হয় প্রিমিয়ার শো। নীল হুরেজাহানের উপস্থাপনায় প্রথমেই নিজের অনুভূতি প্রকাশ করেন শাটিকাপের পরিচালক মোহাম্মদ তাওকীর ইসলাম। এরপর দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি।

এই আয়োজনকে বেগ দিতে ও তরুণ এই দলটিকে উৎসাহ দিতে ঢাকা থেকে আগত জলের গান-এর রাহুল আনন্দ ‘শাটিকাপ গীতিকাব্য’ নামে পুঁথিগান দর্শকদের গেয়ে শোনান।

এরপর মঞ্চে শাটিকাপ-এর পুরো দলকে নিয়ে ছবি তোলা হয়। তারপরেই দেখানো হয় শাটিকাপ– এর দুইটি পর্ব ‘পাপের শুরু’ ও ‘খিদিরবিদির’।

৮ পর্বের থ্রিলারধর্মী এই সিরিজটি ১৩ জানুয়ারি রাত ৮টায় মুক্তি পায় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্রিমিয়ারের পর বাকি পর্বগুলো দেখতে সাবস্ক্রাইব করতে হবে চরকি।

ফটো বুথ, চরকিতে ফ্রি রেজিস্ট্রেশন ও নানা আয়োজন ছিল প্রিমিয়ার শো তে।

প্রিমিয়ারের এই আয়োজনে উপস্থিত ছিলেন রাজশাহীর বিশিষ্টজন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, শিক্ষক ও স্থানীয় সাংবাদিক, শাটিকাপ –এর অভিনয় শিল্পী, কলাকুশলী ও চরকির কর্মকর্তারা।

Advertisement
Share.

Leave A Reply