fbpx

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মে-মেয়েসহ নিহত তিন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সড়কে মৃত্যুর মিছিল যেন থামছেই না। গতকাল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানির পর, আজ রাজশাহীর পবা উপজেলায় মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।

দুই মোটরসাইকেলের সংঘর্ষে ও ট্রাক্টরের সঙ্গে ধাক্কায় এরা সবাই মারা যান। এর মধ্যে ঘটনাস্থলেই ২ জন ও হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়। আর একজন এ দুর্ঘটনায় আহত হন।

রবিবার (১৫ মে) সকাল ১০ টার দিকে নওহাটায় আমান কোল্ড স্টোরের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল মান্নান (৪৮), বিথি (৩৩) ও মরিয়ম জান্নাত (৪)। আহত আক্তার আলীকে (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আব্দুল মান্নানের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার ছোট বিড়ালদহ গ্রামে। আর বিথি নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আক্তার আলীর স্ত্রী ও তাদের মেয়ে মরিয়ম জান্নাত।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। স্থানীয়দের বরাতে তিনি জানান, ঘটনাস্থলে প্রথমে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর মাটি ভরাট ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান আব্দুল মান্নান ও শিশু মরিয়ম জান্নাত।

পরে মরিয়মের বাবা আক্তার ও মা বিথিকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক বিথিকে মৃত ঘোষণা করেন।

ফরিদ হোসেন আরও বলেন, খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. বিল্লাল হোসেন বলেন, ‘হাসপাতালে ভর্তির পর বিথিকে মৃত ঘোষণা করা হয়। তার স্বামী আক্তার চিকিৎসাধীন রয়েছেন।’

Advertisement
Share.

Leave A Reply