fbpx

রাজ-পরীর একসাথে প্রথম বৈশাখ উদযাপন!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাঙালির কাছে ১লা বৈশাখ মানেই উৎসবের আমেজ। ঢালিউড সুপারস্টার পরীমনিও এই উৎসব পালন করলেন নিজের মত করেই।  ১৪ এপ্রিল কোথায়ও না বেরোলেও ১৫ এপ্রিল বৈশাখ পালন করলেন স্বামী শরিফুল রাজের সাথে। সঙ্গে ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীসহ অন্যান্য বন্ধুবান্ধব। পরীর  পোস্য কুকুওরটিও সাথে নিতে ভোলেননি পরী।

হাতিরঝিলের একটি বোট কয়েক ঘন্টার জন্য ভাড়া নিয়ে ঘুড়ে বেড়ান তারা। সুন্দর মূহুর্তের ছবিগুলো পরী নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন।

পোস্টে পরী লেখেন,  ‘আমাদের প্রথম বৈশাখ! এত্ত স্পেশাল হবে ভাবতে পারিনি। বৈশাখের দুই দিন আগেও তার মনে ছিল না কবে বৈশাখ। সে তো রিতিমত সেদিন শুটিংয়ে ডেট করে রেখেছিলো। আমিই মনে করিয়ে দিলাম। তারপর, সে যে কত সব আয়োজন করে ফেললো। আমারা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনলো। কাল ঘুম থেকে উঠেই আমার জন্যে খোপার ফুল এনে দিলো। বৈশাখের আগের রাতে ঠিক হলো আমারা বোটে করে ইফতারি করবো। পুরো বোট বুকিং করে আমরা ঘুড়লাম ঘন্টাখানেক। আহা বোটে কত্ত রকম মজার মুহূর্ত! একবার এক ঘাটে ডাব খেতে থামা তো অন্য ঘাটে ফুডপান্ডার ফুড রিসিভ করা। এসব শেষে, না এখন এগুলোই থাকলো বাকি সব বলছি বলছি…!’

পরী রাজকে ধন্যবাদ দিয়ে লেখেন, ‘থ্যাংক ইউ জীবনের এসব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি।’

উল্লেখ্য, নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে রাজ-পরির প্রণয়, অতঃপর পরিনয়। সুখে সংসার করছেন তারা। বর্তমানে পরীমনি সন্তানসম্ভবা।

Advertisement
Share.

Leave A Reply