fbpx

রাতে ম্যানচেস্টার ইউনাইটেড-লিভারপুলের লড়াই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগে সুপার সানডের হাইভোল্টেজ ম্যাচে রোববার রাতে মুখোমুখি হচ্ছে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়। এদিকে বিগ ম্যাচ সামনে রেখে জয়ের পরিকল্পনা করছেন ক্লাব দুটির কোচ।

তবে ম্যাচের আগে ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্তদের শান্ত থাকার অনুরোধ করেছেন কোচ এরিক টেন হাগ। বলেছেন বিশ্বের অন্যতম সেরা ম্যাচে এমন কিছু করা উচিত না যাতে ক্লাবের সুনাম ক্ষুণ্ন হয়।

“ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের লড়াই বিশ্ব ফুটবলের অন্যতম সেরা ম্যাচ। আমরা সবাই ফুটবল ভালোবাসি। আমি ভক্তদের বলব, শান্ত থেকে আমাদের সমর্থন দেয়ার জন্য। এমন কিছু করা উচিত না, যাতে ক্লাবের সুনাম ক্ষুণ্ন হয়। সবকিছুরই একটি নির্দিষ্ট সীমারেখা আছে”-বলেন টেন হাগ

প্রিমিয়ার লিগে শুরুতে মৌসুমটা ভালো না হলেও সময়ের সাথে নিজেদের শক্ত অবস্থানে নিয়ে গেছে রেড ডেভিলরা। মূলত এরিক টেন হাগের হাত ধরেই ঘুরে দাঁড়িয়েছে ম্যানইউ। ২৪ ম্যাচ খেলে ৪৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে আছে ক্লাবটি।

এদিকে এবারের প্রিমিয়ার লিগে সময়টা ভালো যাচ্ছে না গেলোবারের রানার্সআপ লিভারপুলের। যদিও প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে উলভসের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ২৪ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে আছে অল রেডরা। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচ জিতে শীর্ষ চারের দৌড়ে টিকে থাকতে চান লিভারপুল। তবে সমর্থকদের ভালো একটা ম্যাচ উপহার দিতে চান ক্লপ। বলেন, “আমার জন্য এটা বিশেষ একটি ম্যাচ। ভালোভাবে এটা শেষ করতে চাই। এই খেলায় আমরা কোনো গোলমাল চাই না। সমর্থকদের সুন্দর একটা ম্যাচ উপহার দিতে চাই। আমার বিশ্বাস, আমরা তাদের হারাতে পারব”

Advertisement
Share.

Leave A Reply