fbpx

রাস্তায় ১১ টন সয়াবিন তেল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

তেল নিয়ে যখন এতো কিছু ঠিক সেই সময়ে ১১ টন সয়াবিন তেল নিয়ে মহাসড়কের ওপর উল্টে গেছে উত্তরবঙ্গগামী একটি সয়াবিন তেলবাহী ট্রাক। এতে করে ট্রাকে থাকা ড্রাম থেকে সয়াবিন তেল মহাসড়কে পড়ে যান চলাচল বিঘ্নিত হয়েছে।

২৪ মার্চ (বৃহস্পতিবার) বেলা ১১ টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটণা ঘটেনি।

১১ টন সয়াবিন তেল নিয়ে  চট্টগ্রাম থেকে নওগাঁ যাওয়ার পথে টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় পৌঁছালে হঠাৎ ট্রাকের সামনের চাকা ফেটে যায় বলে জানান ট্রাক চালক আতোয়ার। তিনি বলেন, চাকা ফেটে যাবার কারণে  নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মহাসড়কের আইল্যান্ডের ওপর উঠে গিয়ে উল্টে যায় এবং ড্রাম ফেটে রাস্তায় তেল পড়ে যায়।

তবে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে দ্রুত সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এলেঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন। এছাড়া যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের যে টুকু অংশে তেল ছড়িয়ে পড়েছে সেখানে দ্রুতই বালু দেওয়া হবে জানিয়ে তিনি বলেন দ্রুত ব্যবস্থা নেওয়ার ফলে দুর্ঘটনার কারণে মহাসড়কের কোনো যানজট হয়নি।

Advertisement
Share.

Leave A Reply