fbpx

রিয়েল হিরোদের সম্মানিত করতে দুবাই যাচ্ছেন কাঞ্চন-শাকিব’রা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দুবাইয়ের আজমানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’। দ্বিতীয়বারের মতো এই আয়োজনে অংশ নিতে মধ্যপ্রাচ্যের শহরটিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকা।

এরমধ্যে আছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, ঢালিউড সুপারস্টার শাকিব খান, চিত্রনায়িকা পরীমনি, শরিফুল রাজ, তমা মির্জা, পরিচালক রায়হান রাফি।

অ্যাওয়ার্ড দেওয়া-নেওয়া এবং জমকালো পারফরম্যান্সের ওই অনুষ্ঠানে অংশ নিতে আরও যাচ্ছেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

দুবাইয়ে অনুষ্ঠানটি আয়োজন করছেন রুবায়েত ফাতেমা তনি এবং জ্যান প্রপার্টিজের ফাউন্ডার জাহিদ হোসেন।

আয়োজকরা জানান, প্রবাসে বসবাসরত বাংলাদেশি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই অনুষ্ঠান। তাদের আড়ালে থাকা কাজগুলো ফোকাসে আনতেই এই উদ্যোগ।

এ বিষয়ে ‘রিয়েল হিরোস এক্সপো এন্ড কমিউনিকেশনস’-এর ফাউন্ডার মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এবছর প্রবাসী বাঙালি ছাড়াও বাংলাদেশ থেকে অনেকে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

তিনি বলেন, অবৈধভাবে টাকা না পাঠিয়ে বা হুন্ডির দারস্থ না হয়ে যারা সরাসরি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাচ্ছেন, যার ফলে বাংলাদেশ সরকার লাভবান হচ্ছে- তেমন মানুষকে দেয়া হবে সম্মাননা। এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেয়া হবে।

আগামী ১৫ জানুয়ারি এ অনুষ্ঠানে অংশ নেয়া প্রসঙ্গে এক ভিডিও বার্তায় শাকিব খান বলেন, আজমাইন উইনার স্পোর্টস ক্লাবে আমি থাকছি রিয়েল হিরোস অ্যাওয়ার্ড অনুষ্ঠান সিজন ২-তে। যারা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে তাদের সম্মানিত করতে এই আয়োজন।

আরেক ভিডিও বার্তায় ইলিয়াস কাঞ্চন বলেন, দেশ ও দেশের মানুষের জন্য যারা কাজ করে তাদের হাতে উঠে আসবে এই অ্যাওয়ার্ড। বিশ্ব দরবারে কাজকে তুলে ধরার জন্য ফ্রন্টলাইন ফাইটার্সদের জন্য এটি বিরাট সুযোগ। আমিসহ একঝাঁক তারকা থাকবে এই অনুষ্ঠানে। আমি নিজেও এই অ্যাওয়ার্ডে নমিনেটেড।

Advertisement
Share.

Leave A Reply