fbpx

রুট পারমিশন না থাকায় প্রায় ১ লাখ টাকা জরিমানা!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গাড়ির ফিটনেস, রুট পারমিট ও ট্যাক্সটোকেন না থাকা গাড়িগুলোকে জরিমানার আওতায় আনতে রবিবার (৩ অক্টোবর) দিনভর মোবাইল কোর্ট পরিচালনা করেছে ডিএসসিসি, ডিএনসিসি ও বিআরটিএ।

ঢাকা উত্তর সিটি করপোরেশন ও বিআরটিএ’র যৌথ উদ্যোগে পরিচালিত মোবাইল কোর্টে ১২টি মামলায় ৩৮ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ও বিআরটিএর আলাদা মোবাইল কোর্ট করেছে ৯টি মামলা এবং জরিমানা আদায় করেছে ৫২,০০০ টাকা।

মোহাম্মদপুর বসিলা ব্রিজ এলাকায় ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ২৫ হাজার টাকা এবং বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলাম পরিচালিত মোবাইল কোর্টে ৯টি মামলায় ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ১২টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ৩৮ হাজার ৫০০ টাকা।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা ও বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজা চৌধুরিসহ ডিএমপি’র সমন্বয়ে পরিচালিত যৌথ অভিযানে ৯টি মামলায় ৫২,০০০ টাকা জরিমানা করা হয়েছে।

এসময় জরিমানা করা হয়েছে, বন্ধন পরিবহন, মেঘলা পরিবহন, মিডলাইন পরিবহন, স্বদেশ পরিবহন, রজনীগন্ধা পরিবহন, দোয়েল পরিবহন, রুপান্তর পরিবহন, হিমাচল পরিবহন ও দোলা পরিবহনকে।

Advertisement
Share.

Leave A Reply