fbpx

রুনা লায়লা, আঁখি ও ফেরদৌসকে নিয়ে শুটিংয়ে ফিরলেন আলমগীর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

খ্যাতিমান অভিনেতা আলমগীর ও উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা দম্পতি এবার একসঙ্গে হাজির হলেন বিজ্ঞাপনচিত্রে। তাদের সঙ্গে আরও দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌস, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর ও শিশুশিল্পী সিমরান লুবাবাকে।

আজ (১০ জানুয়ারি) সকালে বিএফডিসিতে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তারা। এরমধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে কাজ করলেন এই চার তারকা। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন অনন্য মামুন। এই শুটিংয়ের মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়ালেন আলমগীর।

রুনা লায়লা, আঁখি ও ফেরদৌসকে  নিয়ে শুটিংয়ে ফিরলেন আলমগীর

ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘তাদের ছাড়া এই বিজ্ঞাপনটি কল্পনা করতে পারছিলাম না। সে কারণে দুজনকে নিয়ে কাজটি করা। এখানে আলমগীরকে অভিনেতা ও রুনা লায়লাকে সংগীতশিল্পী হিসেবেই দেখানো হবে। আঁখি আলমগীর ও ফেরদৌস ভাইয়ের চরিত্র একটু সিক্রেট রাখতে চাচ্ছি। সব বলা যাবেনা প্রচারের আগে। আশা করি দর্শক নতুন কিছু দেখবেন এই বিজ্ঞাপনের মাধ্যমে।

এ প্রসঙ্গে অভিনেতা ফেরদৌস বলেন, রুনা লায়লার মতো কিংবদন্তি গায়িকার সঙ্গে জীবনে প্রথমবার শুটিং করলাম।এটি আমার জীবনের অনেক বড় একটা অর্জন।আমি খুব খুশি, ভাষায় বোঝাতে পারব না। রুনা আপার সঙ্গে শুটিং ছিল আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত।সঙ্গে আলমগীর ভাই, বন্ধু আঁখি সবাই মিলে একসঙ্গে শুটিং করলেও। কিন্তু মূহুর্তের জন্য মনে হয়নি আমরা শুটিং করেছি।মনে হয়েছে আমরা সবাই আড্ডা দিচ্ছি। সবমিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে এই বিজ্ঞাপনটিতে কাজ করতে গিয়ে।

নির্মাতা অনন্য মামুন বলেন, ‘এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন। শিগগিরই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং অনলাইনে প্রচার করা হবে।’

Advertisement
Share.

Leave A Reply