fbpx

রুমান রুনির ‘ফাইভ স্টার মেস’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৯ নভেম্বর মঙ্গলবার থেকে আরটিভিতে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফাইভ স্টার মেস’। সাগর জাহানের রচনায় রুমান রুনির পরিচালনায় ধারাবাহিকটিতে অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন, নাজিয়া হক অর্ষা, তৌসিফ, নাঈম, অপর্ণা ঘোষ, আখম হাসান, কোয়েল, রাইসুল ইসলাম আসাদ, মনিরা মিঠু, আরফান আহমেদ, শবনম পারভীন, তারিক স্বপন, শরিফুল প্রমুখ।

ধারাবাহিক নাটকটিতে দেখা যাবে, দেশ সেরা রিয়েলিটি শো ‘টাইগার বাম ঝাঝালো কণ্ঠ’-এর গতবারের ঝাঝালো কণ্ঠ আকাশ বাইরে একটা কনসার্টে গান করতে যাবে কিন্তু তার পকেটে আছে আশি টাকা। নিচে অবশ্য গাড়ি আছে কিন্তু সে গাড়িতে যেতে পারবেনা, কারণ ড্রাইভার মাকাম এসে নিচে দাঁড়িয়ে আছে। মাকাম তিনমাসের বেতন পায়। একসময় কেয়ারটেকারের সাহায্যে মাকামকে ফাঁকি দিয়ে বাসা থেকে বের হয় আকাশ। কিন্তু রাস্তায় বের হয়েই ফকিরকে ভিক্ষা দিতে গিয়ে সে বিপদে পড়ে। ফকির তাকে বলে এখন ফকিররাও ফকিরকে দশটাকার নিচে ভিক্ষা দেয়না। আর তার মতো স্টারের তো আরো বেশি দেয়া উচিত। বাধ্য হয়ে পঞ্চাশ টাকা ভিক্ষা দিতে হয় আকাশকে। তিরিশ টাকা পকেটে নিয়ে বাসের জন্য লাইনে দাঁড়ানোর পর এক ভক্ত এসে জোটে। সে তো বুঝতে পারেনা, আকাশ বাসে যাবে। তাই সে একটা ট্যাক্সি ভাড়া করে দেয় আকাশের যাওয়ার জন্য। আকাশ তো ট্যাক্সিতে উঠে প্রমাদ গোনে, কারণ তার পকেটে ত্রিশ টাকা। কিছু দূর গিয়ে সে সিগারেট খাওয়ার নাম করে নেমে পালায়। এরপর সে অনুষ্ঠানে গিয়ে গান করে। ভালো একটা টাকাও পায়। কিন্তু বড় ভাইদের মদ খাওয়াতে গিয়ে সব টাকা শেষ হয়ে যায়। আকাশ নিজেও মদ খায়। আর তাতেই মাতাল হয়ে রাতের বেলা বাসার নিচে এসে চিৎকার করে সে, মাকামকে মারতে যায়।

পাশের ফ্ল্যাটের বাসিন্দা শায়লার সাথে আগের থেকেই প্রেমের সম্পর্ক ছিলো আকাশের। তাই শায়লা বাসা থেকে আকাশের এই মাতলামি শুনতে পারে এবং সকাল বেলা আকাশের বাসায় এসে দেখা করে সম্পর্ক শেষ করে দেয়। পরের দিন ড্রাইভার মাকাম এসে তাকে ধরে ফেলে- কিন্তু টাকা দিতে পারেনা আকাশ। আর অন্য কোন উপায় না থাকায় সে গাড়িই দিয়ে দেয় মাকামকে ভাড়া মেরে বেতন তুলে নেওয়ার জন্য। মা বাবা কাউকেই টাকা দিতে পারেনা আকাশ। যার কারণে সবাই মন খারাপ করে। তার সাথে খারাপ ব্যবহার করে।

পরেরদিন সকালেই বাদল এসে আকাশকে জানায় বাসার নিচে এসে বুয়া এবং পেপারয়ালা দাঁড়িয়ে আছে টাকার জন্য। যার কারণে দুজন নিচে নামতে পারেনা। বাজার করতে পারেনা। শুধু ভাত লবন দিয়ে মেখে খায়। কিন্তু এই খেতে গিয়ে খুব কষ্ট হয় তাদের। নিচে নেমে গিয়ে আকাশ জানতে পারে আসলে বুয়া বা পেপারয়াল কেউ আসেনি। বাদল এগুলো মিথ্যা করে তাদের বলেছে। এতে বাদলকে ধরে মারে আকাশ এবং কড়াইতে রান্না করে রাখা সব মাংশ নিয়ে গিয়ে দুই বন্ধু মিলে খায়। এই কারণে রাতের বেলা এপার্টমেন্ট কমিটি থেকে মিটিং হয়। কিন্তু দুই বন্ধু- আকাশ মারুফ- বাদলকে দোষ দিয়ে পার পায় কোনমতে।

এভাবেই গল্প এগিয়ে যেতে থাকে একাধিক ঘটনার বাঁক ও টানটান উত্তেজনা নিয়ে।

আরটিভিতে নাটকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার, রাত ১০টায় প্রচার হবে।

Advertisement
Share.

Leave A Reply