fbpx

রোজা ও ঈদে বিকাশ অ্যাপে থাকছে যেসব অফার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পবিত্র রমজান মাসজুড়ে বিকাশ অ্যাপে মিলছে বাহারি রকমের সেবা। ইফতার-সেহরির সময়সূচি থেকে শুরু করে যাকাত ক্যালকুলেটর, বিভিন্ন দাতব্য প্রতিষ্ঠানে যাকাত দেয়ার সুযোগ, স্বাস্থ্য সচেতনতার পরামর্শ, রমজান ও ঈদ উপলক্ষ্যে কেনাকাটায় বিকাশের অফারসহ প্রয়োজনীয় নানা তথ্য মিলছে এই অ্যাপে।

বিকাশের সংবাদ বিজ্ঞপ্তিতে রোজা ও ঈদকে কেন্দ্র করে কোম্পানির অফারসহ বিভিন্ন সেবার তথ্য তুলে ধরা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ অ্যাপের ‘রমজানে প্রতিদিন’ অংশে গ্রাহকরা পাচ্ছেন প্রতিদিনের সেহরি ও ইফতারের সময়সূচি এবং কাউন্টডাউন, রমজানে সুস্থ থাকার জন্য প্রয়োজনীয় পরামর্শ, যাকাত ক্যালকুলেটর, বিকাশ এর মাধ্যমে যাকাত গ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর নাম এবং অনুমোদিত সেসব প্রতিষ্ঠানে যাকাত প্রদানের সুবিধাও।

এছাড়া, ঈদের কেনাকাটা, রেস্টুরেন্ট, হেলথ কেয়ারসহ রমজান উপলক্ষ্যে বিকাশের সব অফারগুলো একসাথে দেখতে পারছেন ‘বিকাশ অফারে স্বস্তির রমজান’ ব্যানার থেকে।

‘যাকাত ক্যালকুলেটর’ থেকে গ্রাহকরা যাকাত প্রদানের জন্য প্রয়োজনীয় হিসাব-নিকাশ সম্পন্ন করতে পারছেন খুব সহজেই। একইসাথে, যেসব প্রতিষ্ঠানে যাকাত দেয়া যায় সেগুলোতে সরাসরি যাকাত দিতে পারছেন বিকাশের পেমেন্ট গেটওয়ের মাধ্যমেই।

বর্তমানে সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট, অভিযাত্রিক ফাউন্ডেশন, কোয়ান্টাম ফাউন্ডেশন, ঢাকা আহ্ছানিয়া মিশন, বাংলাদেশ থ্যালাসেমিয়া ফাউন্ডেশন, আস-সুন্নাহ ফাউন্ডেশন, আঞ্জুমান মুফিদুল ইসলাম, ফুড ফর অল–খুকুমনি ফাউন্ডেশন, এসওএস চিলড্রেনস ভিলেজ বাংলাদেশ ও মাস্তুল ফাউন্ডেশন-এ যাকাত প্রদান করতে পারছেন বিকাশ গ্রাহকরা।

যাকাত দিতে হলে যে প্রতিষ্ঠানে গ্রাহক যাকাত দিতে চান তা নির্বাচন করে নাম, ইমেইল আইডি ও পরিমান দিয়ে সাবমিট করতে হবে। গ্রাহক চাইলে ‘পরিচয় দিতে অনিচ্ছুক’ অপশনটি নির্বাচন করে নিজের পরিচয় গোপনও রাখতে পারছেন। পরের ধাপে পিন নম্বর দিলে একটি প্রাপ্তি স্বীকার বার্তা স্ক্রিনে দেখতে পারবেন। নির্বাচিত প্রতিষ্ঠান সম্পর্কে বিস্তারিত তথ্যও জেনে নেয়ার সুযোগ পাচ্ছেন সেখান থেকেই।

এত সব তথ্য পেতে গ্রাহককে বিকাশ অ্যাপের ‘সাজেশনস’ অংশ থেকে ‘রমজানে প্রতিদিন’ আইকন নির্বাচন করতে হবে। গ্রাহক চাইলে সরাসরি ‘রমজানে প্রতিদিন’ ভিজিট করতে পারেন এই লিংকে

Advertisement
Share.

Leave A Reply