fbpx

লক্ষ্মীপুরের ১০২৬ শিক্ষার্থী পেল প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ট্যাব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করা হয়েছে।

রবিবার বেলা ২টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করে সদর উপজেলা প্রশাসন। জেলার ৫টি উপজেলায় ১৬৯ মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী ১ হাজার ২৬ জন শিক্ষার্থীর মাঝে এ ট্যাবগুলো বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপপরিচালক গৌতম কৃষ্ণ পাল।

এ সময় সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেব, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. তরিকুল ইসলামসহ মেধাবী শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপপরিচালক গৌতম কৃষ্ণ পাল জানান, ২০২২ সালে ডিজিটাল জনশুমারীতে সারাদেশে ব্যবহৃত প্রায় ৩ লাখ ৯০ হাজার ট্যাব স্বাধীনতা দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণের উদ্যোগ গ্রহণ করেন। এরই ধারাবাহিকতায় লক্ষ্মীপুর জেলার ৫টি উপজেলায় ১৬৯ মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী ১ হাজার ২৬ জন শিক্ষার্থীর মধ্যে এ ট্যাবগুলো বিতরণ করা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply