fbpx

লটারিতে ৩৮৪ কোটি টাকা জিতলেন ১৮ বছরের তরুণী!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জীবনে প্রথমবারের মতো লটারির টিকিট কিনে ৪ কোটি ৮০ লাখ কানাডীয় ডলার জিতেছেন ১৮ বছর বয়সী তরুণী জুলিয়েট লামুর। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩৮৪ কোটি টাকা।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, গত ৭ জানুয়ারি লটারির ড্র হয়। কানাডীয় এ শিক্ষার্থী দেশটির সবচেয়ে কম বয়সী হিসেবে এত বড় পুরস্কার জিতে নিলেন।

গত শুক্রবার অন্টারিওভিত্তিক লটারি পরিচালনাকারী সরকারি প্রতিষ্ঠান অন্টারিও লটারি অ্যান্ড গেমিং করপোরেশনে আয়োজিত অনুষ্ঠানে লটারি জেতার আনন্দ উদযাপন করেন জুলিয়েট।

তিনি বলেন, লটারির টিকিট কেনার কথা প্রায় ভুলেই গিয়েছিলাম। পরে শুনলাম, ৭ জানুয়ারি লটারির ড্র হয়েছে। তার এলাকারই কেউ পুরস্কার জিতেছেন। তখন টিকিটটি খুঁজে বের করে মোবাইল অ্যাপে নম্বর যাচাই করতে গেলে হঠাৎই স্ক্রিনে বিগ উইনার লেখাটি ভেসে ওঠে। সঙ্গে একটি জিঙ্গেলও বাজতে থাকে। বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল, আমি ৪ কোটি ৮০ লাখ ডলারের লটারি জিতে গেছি!

লটারিতে ৩৮৪ কোটি টাকা জিতলেন ১৮ বছরের তরুণী!

লটারির টাকা জিতে কী করবেন, সেটি নিয়ে দ্বিধাগ্রস্ত জুলিয়েট ছুটে গেছেন বাবার কাছে। বলেন, বাবার পরামর্শ অনুযায়ীই লটারিতে পাওয়া টাকা কাজে লাগাব। বাবাই আমাকে লটারি কেনার পরামর্শ দিয়েছিলেন।

জুলিয়েটের স্বপ্ন, ভবিষ্যতে তিনি চিকিৎসক হতে চান। সে স্বপ্নপূরণে লটারিতে জেতা কিছু অর্থ বিনিয়োগ করবেন বলেও জানান তিনি।

এছাড়া স্কুলের পড়াশোনা শেষে যে কোনো একটি মহাদেশে ঘুরতে যাওয়ার পরিকল্পনা জানিয়ে তিনি বলেন, ‘নতুন নতুন দেশে গিয়ে সেখানকার অভিজ্ঞতা নিতে চাই। বিশেষ করে তাদের ভাষা, ইতিহাস ও সংস্কৃতি সম্পর্কে জানতে এবং তাদের খাবারের স্বাদ নিতে চাই।’

Advertisement
Share.

Leave A Reply