fbpx

লালবাগে কাভার্ড ভ্যানের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর লালবাগে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সানজিদা আক্তার (২৭) নিহত হয়েছেন। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। শুক্রবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত সানজিদা আক্তার নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী। তবে পরিবারের সঙ্গে তিনি থাকতেন কামরাঙ্গীরচরে। গতকাল রাতে সানজিদা ধানমন্ডি থেকে উবারের একটি মোটরসাইকেলে করে কামরাঙ্গীরচরের বাসায় যাচ্ছিলেন। মোটরসাইকেলটি যখন লালবাগ থানার কাছে বেড়িবাঁধ এলাকায় শানিম গার্মেন্টসের সামনে পৌঁছায়, তখন এটিকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে সানজিদা মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন এবং কাভার্ড ভ্যানটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। পরে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লালবাগ থানার এসআই আক্তার হোসেন বলেন, নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদার মৃত্যুর ঘটনার জন্য দায়ী কাভার্ড ভ্যানের চালক শামীমকে (২৫) আটক করা হয়েছে। মোটরসাইকেলের চালক মেহেদী হাসানকেও (৩০) আটক করা হয়েছে। দু’জনই এখন থানা হেফাজতে আছেন।

ময়নাতদন্তের জন্য নিহত শিক্ষার্থীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply