fbpx

লাস ভেগাসে মাসুদ রানা, হলিউড তারকাদের সঙ্গে মিলন-সুমন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মাসুদ রানা সিরিজের ‘এমআর ৯’ চলচ্চিত্রটি আবারও মিডিয়া আলোচনায়। বাংলাদেশি অভিনয়শিল্পীদের সঙ্গে এই ছবিতে এবার যুক্ত হচ্ছেন হলিউড-বলিউডের শিল্পীরা।

‘দ্য ডার্ক নাইট’ খ্যাত অভিনেতা মাইকেল জ্য হোয়াইট থাকছেন এই সিনেমায়, ‘জিগাসো’ খ্যাত অভিনেতা ম্যাট প্যাসমোরকেও দেখা যাবে ছবিতে। ‘ক্যাপ্টেন আমেরিকা’ খ্যাত অভিনেতা ফ্রাঙ্ক গ্রিলোই শুধু নন, এই সিনেমা দিয়ে অভিনয়ে অভিষেক হতে যাচ্ছে ফ্রাঙ্কের ছেলে রেমি গ্রিলের। ধারণা করা হচ্ছে ফ্রাঙ্ক গ্রিলো মাসুদ রানার প্রতিপক্ষ হিসেবেই আবির্ভূত হবেন।

হলিউড থেকে আরো থাকছেন নিকো ফসটার, ওলেগ প্রুডিয়াস, জ্যাকি সেইগল। বলিউডের মডেল ও অভিনেত্রী সাক্ষী প্রধান এই সিনেমায় অভিনয় করবেন বলে জানা যায়। সাক্ষী ‘পয়জন’ নামে একটি ওয়েব মুভিতে ‘রানী’ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান। সাক্ষী ছাড়াও ভারত থেকে থাকছেন আরেক অভিনেতা অমি বৈদ্য যিনি ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় অভিনয় করে আলোচিত হন।

বর্তমানে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে ছবিটির শুটিং হচ্ছে। শুটিং সেটের কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে দেখা যায় এই ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলনকে।

লস অ্যাঞ্জেলস এবং বাংলাদেশের ঢাকায়ও ছবিটির শুটিং করার পরিকল্পনা আছে নির্মাতার। স্পাই থ্রিলার ‘এমআর ৯’ পরিচালনা করছেন বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নির্মাতা আসিফ আকবর।

লাস ভেগাসে মাসুদ রানা, হলিউড তারকাদের সঙ্গে মিলন-সুমন

নির্মাতা আসিফ আকবর। ছবি : ফেসবুক

স্পাই অ্যাকশন থ্রিলারটি নির্মিত হচ্ছে কাজী আনোয়ার হোসেনের ‘মাসুদ রানা’ উপন্যাস থেকে। থ্রিলারটির নাম ভূমিকায় অভিনয় করবেন এবিএম সুমন।

সিনেমার প্লট গোপন রাখা হয়েছে আপাতত। তবে জানা যায় বাংলাদেশ কাউন্টার ইনটেলিজেন্স এজেন্সির এজেন্ট ‘এমআর ৯’ এর নেমেসিস চরিত্রে অভিনয় করবেন গ্রিলো। সিনেমাটিতে ইংরেজি এবং বাংলা সংলাপ থাকবে।

মাসুদ রানা সিরিজের প্রথম উপন্যাস ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মাণ করা হচ্ছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়া, এলএ ভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর ৯ যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে আছেন আল ব্রাভো, হেমডি কিওয়ানুকা, কলিন বেটস, আকবর, ফিলিপ ট্যান এবং আব্দুল আজিজ। এক্সিকিউটিভ প্রডিউসার হলেন নিকো ফস্টার, পিটার নগুয়েন ও ফিলিপ বি গোল্ডফাইন।

‘মাসুদ রানা ধ্বংস পাহাড়’ থেকে সিনেমার চিত্রনাট্য তৈরি করছেন আসিফ আকবর, আব্দুল আজিজ এবং নাজিম উদ দৌলা। উপন্যাসটি প্রকাশিত হয়েছিলো ১৯৬৬ সালে।

লাস ভেগাসে মাসুদ রানা, হলিউড তারকাদের সঙ্গে মিলন-সুমন

আড্ডায় মিলন-সুমন। ছবি : সংগৃহীত

Advertisement
Share.

Leave A Reply