fbpx

লিভারপুল ছাড়ছেন না সালাহ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দীর্ঘদিন ধরেই গুঞ্জন ছিল আগামী বছর জুনেই লিভারপুল ছাড়তে যাচ্ছেন মোহাম্মদ সালাহ। মূলত, দলের সাথে এখনো নতুন করে চুক্তি নবায়ন না করা এবং বেতনাদি নিয়ে বনিবনা না হওয়ার কারণেই এমন লিভারপুল ভক্তদের মনে শঙ্কা জেগেছিল। এমনকি, মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ কিংবা পিএসজিতেও যেতে পারেন এমন গুঞ্জনও শোনা যাচ্ছিল।

তবে সালাহ জানিয়েছেন লিভারপুলেই থাকছেন তিনি। আগামী ২৯ মে প্যারিসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে মুখোমুখি হচ্ছে যাচ্ছে লিভারপুল এবং রিয়াল মাদ্রিদ। এই ম্যাচকে সামনে রেখেই বুধবার এক সংবাদ সম্মেলনে মিশরীয় এই মিডফিল্ডার জানিয়েছেন আগামী মৌসুমে লিভারপুলে থাকার কথা। এ প্রসঙ্গে তিনি বলেন, “নিশ্চিতভাবেই আমি পরের মৌসুমে এখানে থাকব। আমি হেন্ডোর (জর্ডান হেন্ডারসন) হাতে ট্রফিটা আবার দেখতে চাই এবং আশা করি এরপর সে আমার হাতে ট্রফিটি দেবে।”  

লিভারপুল ছাড়ছেন না সালাহ

লিভারপুলের জার্সিতে দারুণ এক মৌসুম কাটাচ্ছেন সালাহ

২০২১-২২ মৌসুমটা দারুণ কাটছে এই ফুটবলারের। মাত্র এক পয়েন্টের ব্যবধানে ইপিএল শিরোপা হাতছাড়া হলেও মৌসুম শেষে টটেনহ্যাম হটস্পারের সন হিউং-মিনের সঙ্গে যৌথভাবে হয়েছেন সর্বোচ্চ গোলদাতা, করেছেন ২৩টি গোল। এছাড়াও, লিগের সর্বোচ্চ ১৪টি অ্যাসিস্টও সালাহর দখলে।

২০১৭-১৮ মৌসুমে ইতালিয়ান ক্লাব রোমা ছেড়ে ‘অলরেড’ শিবিরে যোগ দিয়েছিলেন সালাহ। তার সঙ্গে লিভারপুলের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী মৌসুম শেষে। এরপর ‘ফ্রি এজেন্ট’ হিসেবে যেকোনো ক্লাবে যোগ দিতে পারবেন তিনি।

লিভারপুল না ছাড়ার ব্যাপারে সালাহ কথা বোলার আগেই অবশ্য লিভারপুল চেয়ারম্যান টম ওয়ার্নার চলতি সপ্তাহের শুরুতেই বলেছিলেন, তারা সালাহ ও সাদিও মানেকে ক্লাবে ধরে রাখতে চান। মানের চুক্তির মেয়াদও শেষ হবে আগামী মৌসুমের শেষে। ২০১৬-১৭ মৌসুমে তিনি সাদাম্পটন থেকে লিভারপুলে যোগ দিয়েছিলেন।

Advertisement
Share.

Leave A Reply