fbpx

লুঙ্গি পরেই পরাণ দেখলেন সেই প্রবীণ, মীমের আবেগঘন পোস্ট

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

৭৮ বছর বয়সী সেই সামান আলী সরকার অবশেষে লুঙ্গি পরেই ‘পরাণ’ সিনেমা দেখলেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) পরিবারের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় সন্ধ্যা সাড়ে ৭টার শোতে ‘পরাণ’ সিনেমাটি দেখেন তিনি।

এর আগে বুধবার (০৩ আগস্ট) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারে স্টার সিনেপ্লেক্সের শাখায় লুঙ্গি পরে ‘পরাণ’ সিনেমা দেখতে যাওয়ায় সামান আলীকে টিকিট না দেওয়ার অভিযোগে সরগম হয়ে উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ওই প্রবীণ দাবি করেন, লুঙ্গি পরেছেন বলে তার কাছে সনি স্কয়ারের কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হয়নি। সেজন্য সিনেমা না দেখেই তাকে বাসায় ফিরে যেতে হচ্ছে।

ভিডিওটি ভাইরাল হয়। সবার একটাই কথা, লুঙ্গি পরে কেনো সিনেমা দেখা যাবেনা? এমনকি প্রতিবাদ করতে অনেকে লুঙ্গি পরে সিনেমা দেখতে গেছেন। সবকিছু মিলিয়ে সিনেপ্লেক্স কর্তৃপক্ষের টনক নড়ে।

এই ঘটনার পর ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ ও নায়িকা বিদ্যা সিনহা মিম এই প্রবীণ ব্যক্তির সাথে দেখাও করেছেন। বৃহস্পতিবার রাত ১১ টায় মিম তার ভেরিফাইড ফেসবুক একাউন্টে আলোচিত এই প্রবীণের সাথে তোলা বেশকিছু ছবি শেয়ার করেন। সেখানে উপস্থিত ছিলেন শরীফুল রাজ সহ আরো অনেকেই।

পোস্টে মীম লিখেছেন, ‘সামান আলি সরকার চাচার সাথে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। পরাণ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। STAR Cineplex কে ধন্যবাদ ভুল বোঝাবুঝির এতটা দ্রুত অবসান করায়। পরাণ জনমানুষের সিনেমা। পরাণ নিয়ে সবার এত উচ্ছ্বাস, আবেগ- দেখতে ভীষণ ভালো লাগছে।‘

আলোচিত এই প্রবীণ সিরাজগঞ্জের বাসিন্দা, তিনি পেশায় একজন শাড়ি ব্যবসায়ী। কয়েকদিন আগে ঢাকায় ছেলের মিরপুরের বাসায় বেড়াতে এসেছেন তিনি। বুধবার ‘পরাণ’ সিনেমা দেখার জন্যই তিনি সনি স্কয়ারে গিয়েছিলেন।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/1033725240664734

Advertisement
Share.

Leave A Reply