fbpx

শঙ্কামুক্ত রজনীকান্ত ফিরলেন বাড়ি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

দক্ষিণের কিংবদন্তি তারকা রজনীকান্ত দু’দিন হাসপাতালে থাকার পর বাড়ি ফিরেছেন। রবিবার (২৭ ডিসেম্বর) তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে যান। তবে, প্রবীণ এই অভিনেতাকে অন্তত এক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে ও দুশ্চিন্তামুক্ত থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

জানা যায়, ৭০ বছর বয়সী রজনীকান্ত রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন।

২৫ ডিসেম্বর ক্রিসমাসের দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় তালাইবা খ্যাত এই অভিনেতা। সাথে সাথেই তাঁকে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। শুক্রবার রাতে তাঁর শারীরিক অবস্থা ভালো থাকলেও চিকিৎসকরা বেশ চিন্তিত ছিলেন প্রবীন অভিনেতাকে নিয়ে। তাই শনিবার তাঁর কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

সেদিনই পরিবার-পরিজন এবং অনুরাগীদের আশ্বস্ত করে ডাক্তাররা জানান, তাঁর রক্তচাপ আপাতত স্বাভাবিক রয়েছে। সুতরাং এখন তাঁকে নিয়ে দুশ্চিন্তার কোন কারণ নেই। তবে, তাঁকে অন্তত এক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে বলে জানান চিকিৎসকরা।

রজনীকান্ত “আন্নাথে” সিনেমার শ্যুটিংয়ে হায়দরাবাদ ছিলেন বেশ কিছুদিন। শ্যুটিং ইউনিটের চারজন সদস্যের করোনা পজিটিভ হলে শ্যুটিং বন্ধ করে দেয়া হয়। পরে রজনীকান্তের করোনা পরীক্ষা করা হলে তাতে নেগেটিভ ফলাফল আসে। স্বাভাবিকভাবেই তিনি এখন বেশ কিছুদিন শ্যুটিং ফ্লোরে আসতে পারবেন না।

কয়েকদিন আগেই কিংবদন্তী এ তারকা সক্রিয় রাজনীতিতে তাঁর পদচারণা করবেন বলেও ঘোষণা দিয়েছিলেন। সে সময়ই ঘনিষ্ঠজন মনে করিয়ে দিয়েছিলেন তাঁকে তাঁর শারীরিক দূর্বলতার কথা। তারকার অসুস্থতায় তাঁর অনুরাগীরা সবাই বেশ চিন্তিত এবং তাঁর সুস্থতা কামনা করে সবাই প্রার্থনা করছেন।

Advertisement
Share.

Leave A Reply