fbpx

শপথ গ্রহণ করলেন অভিনয় শিল্পী সংঘের বিজয়ীরা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জীবনের মিথ্যা শিল্পে ছায়া ফেলে- সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের এই কথাটি সত্য মনে হয় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ও অভিনয় শিল্পী সংঘের নির্বাচনের দিকে তাকালে। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর থেকেই চলছে কাদা ছোড়াছুড়ি, অন্যদিকে অভিনয় শিল্পী সংঘের সদস্যদের মুখে এক সাথে কাজ করার অঙ্গীকার।

২৮ জানুয়ারি অনুষ্ঠিত অভিনয় শিল্পী সংঘের নির্বাচনের বিজয়ীরা শিল্পকলার জাতীয় চিত্রশালা মিলনায়তনে শুক্রবার(১১ ফেব্রুয়ারি) শপথ গ্রহণ করেন। সবাইকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

অনুষ্ঠান শুরু হয় ‘আনন্দলোকে মঙ্গলালোকে বিরাজ সত্য সুন্দরও’ গানে সাথে প্রদিপ জালিয়ে। বিভিন্ন নাট্য সংগঠন বিজয়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল এবারের ২১ শে পদকপ্রাপ্ত চার গুণী শিল্পী প্রয়াত অভিনেতা খালেদ খান, মাসুম আজিজ, জিনাত বরকতউল্লাহ, আফজাল হোসেন, জাহিদ হাসানকে বিশেষ সম্মাননা দেওয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূর।

শিল্পকে রক্ষা করার জন্য শিল্পীর মনের আকুতি গুরুত্বপূর্ণ। অভিনয় শিল্পী সংঘের নির্বাচিত সদস্যদের মনের আকুতি টের পাওয়া গেল তাদের সরব উপস্থিতি আর মিলিমিশে কাজ করার অঙ্গীকার দেখে।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/492173808946926

Advertisement
Share.

Leave A Reply