fbpx

শাকিবকে স্বামী সম্বোধন বুবলীর, ফেসবুকে অপুর খোঁচা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আবারও ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে দ্বন্দে জড়ালেন দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেছেন বুবলী। সেই মন্তব্যের বিপরীতে বুবলীকে খোঁচা দিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন অপু। তবে পরে সেই পোস্ট ডিলিট করে দিয়েছে অভিনেত্রী।

শাকিবের ‘তুফান’–এর সঙ্গে ঈদে মুক্তি পায় বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’। ঈদের বহুল আলোচিত ছবি তুফানের কাছে পাত্তাই পায়নি রিভেঞ্জ। মুক্তির আগে থেকে রিভেঞ্জ ছবির পরিচালক মোহাম্মদ ইকবাল নানা অসংলগ্ন কথাবার্তা বলেন রায়হান রাফী পরিচালিত তুফান ঘিরে। মুক্তির কয়েক দিন পর ইকবাল গণমাধ্যমে দাবি করেন, স্ত্রী হিসেবে শাকিবের তুফান সিনেমাকে পরোক্ষভাবে সাপোর্ট করতে রিভেঞ্জের প্রচারণায় যাননি বুবলী। পরিচালকের এমন উত্তরে কড়া জবাব দিয়ে বুবলী জানিয়েছেন, তিনি সিনেমার প্রতি দায়িত্বশীল, সে কারণে রিভেঞ্জ সিনেমার সংবাদ সম্মেলেনে উপস্থিত ছিলেন। টেলিভিশন অনুষ্ঠানেও রিভেঞ্জ নিয়ে কথা বলেছেন। ‘তুফান’ প্রসঙ্গ আনাটা মোটেও ঠিক নয়, মনে করেছেন এই ঢালিউড তারকা।

প্রযোজক ইকবালের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পেছনে স্বামীকে নিয়ে এই নির্মাতার আজেবাজে মন্তব্যকে দায়ী করে বুবলি বলেছেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন-তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।’

এদিকে শাকিব খানকে স্বামী সম্বোধন করায় শবনম বুবলীকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে হাহা রিঅ্যাক্ট দিয়ে পোস্ট করেন অপু বিশ্বাস। দুই মিনিটের মধ্যে সেই পোস্ট মুছে ফেলেন অপু। এরপর পেজের সেই পোস্ট সরিয়ে নিজের আইডিতে পোস্ট করেন তিনি। বুবলীর মন্তব্য নিয়ে প্রকাশিত সংবাদের একটি ফটোকার্ড শেয়ার করে তিনি লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এইটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ অ্যাকটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।

Advertisement
Share.

Leave A Reply