fbpx

শাকিবের দোষ নেই, তাকে ডুবানোর জন্যই বুবলি এমনটা করেছেন: ইলোরা গওহর

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ঢালিউড কিং শাকিব খানের বিয়ে, সন্তান, ডিভোর্স প্রকাশ্যে আসার পর থেকেই দেশের মিডিয়াপাড়া তো অবশ্যই সাধারণ দর্শকরাও দুই ভাগে বিভক্ত হয়ে গেছেন। কেউ শাকিবের পক্ষে কথা বলছেন কেউ বলছেন বিপক্ষে।

কয়েকদিন আগেই সাংবাদিক, অভিনেত্রী ফাল্গুনী হামিদ শাকিব নয়, আঙুল তুলেছিলেন বুবলির দিকে। বুবলি কেন সব জেনে বুঝেও শাকিবের সঙ্গে প্রেম, বিয়ে, অতঃপর শাকিবের সন্তানের মা হলেন। এবার একই প্রশ্ন নিয়ে বুবলির দিকে আঙুল তুললেন অভিনেত্রী ইলোরা গওহর।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে ইলোরা বলেন, ‘জায়েদ খানের জন্য অনেকে রক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।’

এই অভিনেত্রী মনে করেন, শাকিব সুপারস্টার, তাই যে কেউ তার সাথে মিশতে চাইতে পারে। তাই বলে কেন বাচ্চা নিতে হবে? এতে শাকিবের কোন দোষ দেখছেন না এই অভিনেত্রী। তিনি মনে করেন শাকিবকে ডোবানোর জন্যই বুবলি এমনটা করেছেন।

গত ২৭ সেপ্টেম্বর সামাজিক মাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপরই হইচই পড়ে যায় নেট দুনিয়ায়। এর দুই দিন পর অভিনেত্রী জানান তার সন্তানের পিতা শাকিব খান। এর কিছুক্ষণ পরই সন্তানের স্বীকৃতি দিয়ে শাকিব জানান, শেহজাদ তার পুত্র। জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ শাকিব-বুবলির ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয়।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/532020735014010

Advertisement
Share.

Leave A Reply