fbpx

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ আহমেদ শরীফ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সুপারস্টার শাকিব খান, তাকে ছাড়া ঢালিউড ইন্ডাস্ট্রি ভাবাই যায় না। দেড় যুগের বেশি সময় ধরে অনেকটা একাই ঢালিড ইন্ডাস্ট্রিকে টেনে নিয়ে যাচ্ছেন কিং খান।

প্রায় সবাই এক বাক্যে মেনে নেবেন, শাকিব ছাড়া ঢালিউড অচল। এই যেমন প্রবীণ অভিনেতা আহমেদ শরীফ কোন প্রকার রাখঢাক না রেখেই বললেন সে কথা।

মঙ্গলবার (২৯ মার্চ) ছিলো শাকিবের জন্মদিন, আগেই জানা গিয়েছিলো জন্মদিনে একটা বড়সড় চমক দিতে চলেছেন কিং খান। সবাই উদগ্রিব হয়ে অপেক্ষা করছিলেন কী ঘোষণা আসতে যাচ্ছে। সবাইকে চমকে দিয়ে নতুন সিনেমা ‘রাজকুমার’ এর মহরত ঘোষণা করেছেন শাকিব। যেন তেন সিনেমা তো নয়, সেখানে থাকবেন খোদ হলিউডের নায়িকা…শুটিং হবে নিউইয়র্ক, মায়ামি বিচসহ আমেরিকার বিভিন্ন লোকেশনে। বুঝতেই পারছেন কী বিশাল ব্যাপার স্যাপার!

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ আহমেদ শরীফ

‘রাজকুমার’ সিনেমার মহরতে শাকিব খান ও কোর্টনি কফি। ছবি: ফেসবুক

নিউ ইয়র্কের একটি কনভেনশন সেন্টারে মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমেরিকার বিশিষ্ট লোকজন ও মিডিয়া ব্যক্তিত্বরা। ছিলেন অভিনেতা আহমেদ শরীফ। সেখানেই আহমেদ শরীফ শাকিবের প্রশংসায় পঞ্চমুখ। এই অভিনেতা বলেন, তিনি কত নায়ককে যেতে আসতে দেখলেন কিন্তু শাকিব খান ঠিকই রয়ে গেলেন। তিনি আরও বলেন, খুব খারাপ সময়ে শাকিব ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, তখন সিনেমার ভরাডুবি চলছিল, অথচ তিনি যে সিনেমাই করেছেন, দর্শক লুফে নিয়েছেন। শাকিবকে এজন্য ধন্যবাদ দিতেও ভোলেননি আহমেদ শরীফ।

নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় রাজকুমার সিনেমায় শাকিবের নতুন নায়িকার নাম কোর্টনি কফি। তার জন্ম ও বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রেই। কোর্টনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে সিনেমা বিষয়ে পড়াশোনা করেছেন। মঞ্চেও কাজ করেছেন তিনি।

শাকিবের প্রশংসায় পঞ্চমুখ আহমেদ শরীফ

শাকিব খান। ছবি: ফেসবুক

বেশ লম্বা সময় ধরে শাকিব আছেন সুদূর আমেরিকায়, গুঞ্জন উঠেছিলো আমেরিকাতেই থিতু হচ্ছেন এই অভিনেতা, করেছেন গ্রিন কার্ডের আবেদন। তবে এবার নিন্দুকের মুখে ছাই দিয়ে শাকিব জানালেন তিনি আমারিকায় শুধু থিতু হতেই আসেননি, এসেছেন কাজ করতেও।

Advertisement
Share.

Leave A Reply