fbpx

শাকিবের বিয়েতে আনন্দ করবেন অপু ও জয়!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

প্রেম ধীরে মুছে যায়, নক্ষত্রেরও একদিন মরে যেতে হয়…জীবনানন্দ দাশের এই কবিতার মতই শাকিব খানের প্রতি অপু বিশ্বাসের প্রেম হয়তো মরে গেছে কিংবা যায়নি, কিংবা মনে ক্ষত নিয়েই অপু বিশ্বাস চলছেন পথ। তবে আজ দুজনার পথ দুই দিকে।

ভালোবেসেই বিয়ে করেছিলেন ঢালিউড কিং শাকিব খান ও অপু বিশ্বাস। বিয়ের আট বছরের মাথায় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর অপু বিশ্বাসের কোল জুড়ে জন্ম নেয় ছেলে আব্রাম জয়।

সুখের সেই সংসার একসময় ভাঙনে গড়ায়। বিচ্ছেদ ঘটে ঢালিউডের অন্যতম সেরা এই জুটির। এরপর পেরিয়ে গেছে কয়েক বছর। শাকিব-অপু দুজনই যে যার মতো ব্যস্ত। তাদের একমাত্র পুত্র জয় থাকছেন মায়ের সঙ্গেই।

শবনম বুবলির সাথে শাকিব খানের সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি, এমনকি এমনও গুঞ্জন আছে তারা বিয়ে করেছেন। যদিও সম্পর্ক নিয়ে শাকিব-বুবলি সবসময়ই চুপ। সবাই ভেবেছিলেন বুবলিতেই বুঝি কিং খান থিতু হবেন। কিন্তু সম্প্রতি শাকিব খানের বিয়ের ঘোষণায় সবাই বেশ নড়েচড়ে বসেছেন। শাকিব জানিয়েছেন আগামী বছরই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। পরিবার থেকে নাকি পাত্রী দেখাও চলছে।

শাকিবের জন্য পাত্রী দেখা চলছে অপুর সাথে সম্পর্কে থাকার সময় থেকেই। অপু বিশ্বাসের সাথে শাকিব যখন চুটিয়ে প্রেম করছেন, এমনকি বিয়েও করেছেন, সেসময়ও খান সাহেব বলেছিলেন তার জন্য পাত্রী দেখা চলছে, যথা সময়ে বসবেন বিয়ের পিঁড়িতে। কিন্তু সেই পাত্রী দেখা এখনও শেষ হয়নি!

শাকিবের ফের বিয়ের এই খবর পৌঁছেছে অপু বিশ্বাসের কানেও। এ বিষয়ে দেশের  একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে অপু বলেন, ‘এটা তো অবশ্যই সুখবর, সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহা আনন্দ করব।’

শাকিব তো বিয়ে করবেন, অপু বিশ্বাসের বিয়ের খবর কী? এমন প্রশ্নে অপু বলেন, তিনিও বিয়ে করবেন। তবে এখনই নয়। হাতের সব কাজ শেষ করে তবেই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। আর পাত্র হিসেবে অপুর পছন্দ আদর্শবান ও কেয়ারিং মানুষ।

Advertisement
Share.

Leave A Reply