fbpx

শাকিব খান আসলে কার?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

‘দুই বধূ এক স্বামী’- একটি বাংলা সিনেমার নাম। ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবিটি নির্মাণ করেছিলেন নির্মাতা এফ আই মানিক। সিনেমায় দেখা যায় মান্না তার দুই স্ত্রী মৌসুমী আর শাবনূরকে নিয়ে পড়েছেন মহা বিপাকে। সিনেমার সেই গল্পই যেন এখন চিত্রায়িত হচ্ছে শাকিব, অপু আর বুবলীর জীবনে।

এফডিসি থেকে কাকরাইলপাড়া, চায়ের দোকান থেকে সিনে আড্ডা, সব জায়গায় এখন একই গল্প। আর গল্পের শিরোনাম ‘দুই বধূ এক স্বামী’। গাল গপ্পোর যেন শেষ নেই। জোড়া লাগবে কি অপুর ভাঙা সংসার? বুবলি কি শেষ পর্যন্ত পাবে শাকিবের বউ হিসেবে সামাজিক স্বীকৃতি? এসব প্রশ্নের উত্তর যখন পাওয়া যাচ্ছে না, তখন গল্পে বেড়েই চলেছে চরিত্রের সংখ্যা।

বুবলি, অপু আর শাকিবের মাঝে এবার হাজির অভিনেত্রী পূজা চেরি। অনেকেই বলছেন পূজাকে নিয়ে কিং খান অক্টোবরে আমেরিকা যাচ্ছেন। আর এতেই শুরু হয় নতুন টানাপোড়েন।

প্রেমিক পুরুষ হিসেবে শুরু থেকেই ঢালিউডে খ্যাতি আছে কিং খানের। অন্যদিকে কলিগ, স্বামী বা প্রেমিক হিসেবেও শাকিব যে নাম্বার ওয়ান সে কথা অপু, বুবলি বা পূজা চেরি স্বীকার করেছেন বিনা দ্বিধায়।

শাকিব শেষ পর্যন্ত আসলে কার? এই প্রশ্নের উত্তর খুঁজছেন শাকিব ভক্তরা। শাকিবের ব্যক্তি জীবনের সমস্যা সিনেমায় যেন প্রভাব না ফেলে সেদিকেও নজর দিতে বলছেন অভিজ্ঞরা। দেখা যাক, শেষ পর্যন্ত জীবনের গল্প পর্দার গল্পকে হার মানায় কি-না।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/819977335802416

Advertisement
Share.

Leave A Reply