fbpx

শাকিব-বুবলী জুটিকে নিয়ে তপুর প্রথম চলচ্চিত্র

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আবারও দেখা মিলল শাকিব-বুবলী জুটির। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত, তপু খানের প্রথম চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে একই মঞ্চে দেখা যায় তাদের।  ১৮ ফেব্রুয়ারি আরটিভির স্টুডিওতে ছবিটির জন্য আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেন এই জুটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক আশিক রহমান।

তপু খান ২০১৬ সালে বাংলাদেশের প্রথম ওয়েব সিরিজ বানান। পাশাপাশি বিজ্ঞাপনচিত্র এবং নাটক নির্মাণ করেন। তাঁর ইচ্ছে ছিল সিনেমা নির্মাণের। এবার তাঁর সেই স্বপ্ন সত্য হতে যাচ্ছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বুবলী বলেন, তপু ভাইয়ের এটা ফার্স্ট সিনেমা। সবসময় তরুণদের ওয়েলকাম জানানো উচিত। আমার মনে হয় তপু ভাইকেও আমাদের সবাইকে সাহস দেওয়া উচিত, সহযোগীতা করা উচিত। একটা সুন্দর সিনেমা ইন্ডাস্ট্রির স্বপ্ন নিয়েও কথা বলেন বুবলী।

শাকিব-বুবলী জুটিকে নিয়ে তপুর প্রথম চলচ্চিত্র

তাঁরা ফিরছেন সব জল্পনা-কল্পনা তুড়ি মেরে উড়িয়ে দিয়ে। ছবি : বুবলীর ফেসবুক ওয়াল থেকে নেওয়া

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘সিনেমা তো এখন অনেকেই বানায়, এমন এমন ব্যক্তি সিনেমা নিয়ে এমন এমন কথা বলে, সিনেমা এতো নিম্ন জায়গা নিয়ে যাচ্ছে যে নিজের কাছেই নিজের লজ্জা লাগে। গর্ব হয় তখন যখন আশিক (বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক) ভাইয়ের মতো মানুষ সিনেমার সাথে সংযুক্ত থাকেন। সিনেমা যেন এমন হয় যে সিনেমা দেশের গণ্ডি পেরিয়ে অন্যান্য আরো দেশে রিলিজ করে। এই সিনেমা আমাদের স্বপন দেখায়।’

শাকিব-বুবলী জুটিকে নিয়ে তপুর প্রথম চলচ্চিত্র

ছবি : বুবলীর ফেসবুক ওয়াল থেকে নেওয়া

পরিচালক তপু সম্পর্কে শাকিব বলেন, ‘আমি সেই নতুনের সাথেই কাজ করতে চাই, যে নতুন আমাকে স্বপ্ন দেখায়। আর তপু এমনই একজন নতুন পরিচালক।’

সর্বশেষ শাকিব-বুবলী জুটির ‘বীর’ সিনেমা মুক্তি পেয়েছিলো। কাজী হায়াৎ পরিচালিত সিনেমাটি বেশ আলোচিত হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply