fbpx

শাকিব ভর করতে যাচ্ছেন তারুণ্যের শক্তিতে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

লাইট, ক্যামেরা, অ্যাকশন, শুটিং ফ্লোর ডাবিং স্টুডিও পরিচিত এই গন্ডি থেকে দীর্ঘদিন দূরেই ছিলেন শাকিব খান। ৯ মাসের প্রবাস জীবনে এই অভিনেতা অর্জন করেছেন যুক্তরাষ্ট্রের গ্রীনকার্ড।

কিন্তু শাকিব যখন গ্রীন কার্ডের দৌড়ে আছেন তখন এদিকে অনেক নির্মাতাই বলেছেন কিং খান তার ক্যারিয়ারের রেড লাইটের সুইচটা নিজের হাতেই অন করলেন! তাই শাকিবকে নিয়ে ঝুঁকি নিতে চান না কেউ।

তাহলে কি সত্যিই শাকিবের ক্যারিয়ারে ভাটার টান লেগেছে? শাকিব ভক্তরা অবশ্য এ কথা মানতে নারাজ। তারা বিশ্বাস করেন শাকিব ফিরবেন দিগুণ জনপ্রিয়তা নিয়ে। আমরাও সেটাই প্রত্যাশা করি।

তবে যদি কিছুটা পেছন ফিরে দেখি তাহলে দেখা যায় দীর্ঘ দিন ধরেই দর্শক খড়ায় ভুগছেন শাকিব। যার সর্বশেষ প্রমাণ ‘গলুই’ ও বিদ্রোহী। ছবি দুটিতে পূজা ও বুবলীর সঙ্গে জুটি হয়ে খুব বেশি সুবিধা করতে পারেননি নায়ক। এরপর দীর্ঘ গ্যাপ।

‘হাওয়া’ আর ‘পরাণ’ দিয়ে যখন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজরা জয় করছেন দর্শকের মন তখন অনেকেই বলেছেন শাকিবের দিন শেষ?

কিন্তু শাকিবের ২১ বছরের ফিল্মি ক্যারিয়ার এত সহজেই শেষ হবার নয়। সেটাই প্রমাণ করেছেন অভিনেতা। ব্যক্তি জীবনের সমালোচনাকে দূরে রেখেই বারবার এই অভিনেতা ঘুরে দাঁড়িয়েছেন নিজের কাজ দিয়ে। এবারও তিনি সে দিকেই ঝুঁকছেন। দেশে ফিরেও সেই ইঙ্গিতই দিয়েছিলেন। তাইতো এবার শাকিব ভর করতে যাচ্ছেন তারুণ্যের শক্তিতে। তরুণ নির্মাতাদের নিয়ে সাজাচ্ছেন নতুন পরিকল্পনা। হিমেল আশরাফ, তপু খান, রায়হান রাফি, মিজানুর রহমান আরিয়ান আছেন শাকিবের বর্তমান গুড বুকে।

ছবির গল্প, কারা হবেন শাকিবের নায়িকা, লুক, ড্রেস সব কিছু নিয়েই চলছে চুল চেরা বিশ্লেষণ। এবার সাবধানেই পা ফেলতে চান। শাকিব তার সমালোচকদের মুখে ছাই দিয়ে এগিয়ে যেতে চান অন্য উচ্চতায়। তবে এটাও সত্য যে এবারই শাকিরে লাস্ট চান্স, দানে দানে তিন দান, দেখা যাক বাণিজ্যিক সিনেমার এই শেষ হিরো কতটা ম্যাজিক দেখাতে পারেন শেষ পর্যন্ত।

Advertisement
Share.

Leave A Reply