fbpx

শান্তকে বিসিবির সতর্ক বার্তা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সিলেট স্ট্রাইকার্স ওপেনার নাজমুল হোসেন শান্তকে সতর্ক করেছে বিসিবি। শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে এগিয়ে এসে খেলতে গিয়ে স্টাম্পিং হওয়ার পর, এমন আউট মেনে নিতে পারেননি এই ব্যাটার। সাজঘরে ফেরার সময় বাউন্ডারি লাইনের বাইরে গিয়ে ছুড়ে মারেন হেলমেট ও ব্যাট। এই ঘটনা চোখে পড়েছে বিসিবির। সতর্ক করার সঙ্গে একটি ডেমোরিট পয়েন্টও দেওয়া হয়েছে শান্তকে।

রোববার এক আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি থেকে এই ঘোষণা দেওয়া হয়। ‘‘শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রামের বিপক্ষে স্বাগতিকদের ম্যাচে লেভেল ওয়ান ভঙ্গ করেছেন শান্ত। কোড অব কন্ডাক্টের ২.২ ধারা অনুযায়ী ক্রিকেটীয় সামগ্রীর ওপর বিরক্তি দেখানোয় ডেমোরিট ১ পয়েন্ট দেওয়া হয়েছে তাকে’’

কোড অব কন্ডাক্টের ৭.৫ ধারা অনুযায়ী কোনো টুর্নামেন্টে একজন খেলোয়াড়ের ডেমোরিট পয়েন্ট চার বা তারচেয়ে বেশি হলে ম্যাচের নিষেধাজ্ঞা নেমে আসে ক্রিকেটারদের ওপর। ম্যাচ রেফারির কাছে দোষ স্বীকার করায় কোনো শুনানির প্রয়োজন হয়নি শান্তর। চট্টগ্রামের বিপক্ষে ৬ চার ও ২ ছক্কায় ৪৪ বলে ৬০ রান করেছেন তিনি। এবারের বিপিএলে ৯ ম্যাচ খেলে ৫০ গড় ও ১১৭.০৫ স্ট্রাইক রেটে ৩৫০ রান করেছেন শান্ত।

Advertisement
Share.

Leave A Reply