fbpx

শাবনাজ-নাঈমের ছোট মেয়ে গাইলেন গান, ভিডিও বানালেন বড় মেয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নব্বই দশকের সাড়া জাগানো জুটি শাবনাজ-নাঈম, অভিনয় ছেড়েছেন আগেই, তবে এখনও তারা হন খবরের শিরোনাম। কখনও গ্রামের বাড়িতে সবজি চাষ করে, কখনওবা মাছ ধরে, আবার কখনওবা মেয়েদের সাথে গানবাজনা করে। এই জুটিকে নিয়ে এখনও সিনেমাপ্রেমীরা নস্টালজিক হয়ে পড়েন।

মেয়েরা অভিনয়ের ধারেকাছে না থাকলেও বিনোদন অঙ্গনেরই মানুষ। মা-বাবার রক্ত বলে কথা। বিশেষ করে ছোট মেয়ে মাহাদিয়া নাঈম দেশ-বিদেশের বিভিন্ন গুণী শিল্পীদের একাধিক গান কাভার করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। এবার মাহাদিয়া হাজির হচ্ছেন তার প্রথম মৌলিক গান নিয়ে।

মঙ্গলবার ‘দিন গুনে’ শিরোনামের গানটি মুক্তি পেয়েছে। গানের ভিডিও চিত্র বানিয়েছেন মাহদিয়ার বড় বোন নামিরা নাঈম। অভি মঈনুদ্দীনের কথা ও সুরে এই গানের সংগীত পরিচালনা করেছেন ইউসুফ আহমেদ খান।

পড়াশুনার ফাঁকে দেশে এসেছেন দুই মেয়ে, এমনিতেই খুশি নাঈম-শাবনাজ। তার উপর মেয়েদের এমন উদ্যোগে খুব খুশি বাবা-মা।

মাহাদিয়ার গাওয়া ‘দিন গুনে’ গানটি নিজের ইউটিউবের পাশাপাশি স্ফটিফাই, অ্যাপল মিউজিক ও অ্যামাজান মিউজিক প্ল্যাটফর্মে শোনা যাবে।

মাহাদিয়াকে ছোটবেলা থেকে মা–বাবা গানের তালিম দিয়েছেন । শাস্ত্রীয় সংগীত ও গজলের তালিম নিয়েছেন মাহাদিয়া। এমনকি নজরুলসংগীতের ওপরও তালিম নিয়েছেন তিনি। ইংরেজিগানগুলো দেখে দেখে নিজেই শিখেছেন বলে জানান   মাহাদিয়া। তবে গানের প্রতি অনুরাগী হওয়ার পেছনে সবচেয়ে বেশি অনুপ্রেরণা জুগিয়েছে বড় বোন নামিরা নাইম।

https://www.facebook.com/eveningshow.bbs/videos/739032983959479

Advertisement
Share.

Leave A Reply