fbpx

শারজা ক্রিকেট স্টেডিয়াম মাতাবেন তারা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সংযুক্ত আরব আমিরাতে অবস্থিত শারজা স্টেডিয়ামে আগামী ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল’। বিখ্যাত এই ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরে আলো ছড়াবেন রুপালি পর্দার তারকারা। ঢাকাই ছবির তিন তারকা ইয়ামিন হক ববি, নুসরাত ফারিয়া ও রোশান অংশ নিচ্ছেন এখানে। অনুষ্ঠানেভনাচবেন তারা। ১ ডিসেম্বর দেশ ছাড়বেন তারা, ফিরবেন ৪ ডিসেম্বর।

প্রথম্বারের মত দেশের বাইরে স্টেজ শো করতে যাচ্ছেন নায়িকা ববি। তার অভিনীত ‘বিজলি’, ‘নোলক’, ‘রাজত্ব’সহ বেশ কয়েকটি পুরোনো দিনের সিনেমার গানের সঙ্গে নাচবেন তিনি।

নুসরাত ফারিয়া অনুষ্ঠানে তার গাওয়া অডিও গান ‘পটাকা, ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’, ‘আশিকী’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের সঙ্গে নাচবেন।

নায়ক রোশানেরও এই ধরণের অনুষ্ঠানে অংশ নেওয়া এই প্রথম। অনুষ্ঠানে তার অভিনীত ‘বেপরোয়া’, ‘রক্ত’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের কোলাজের সঙ্গে একক নৃত্য করবেন রোশান। অন্য একটি গানে ববির সঙ্গে নাচবেন তিনি।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এই আয়োজন। সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের জন্য এই অনুষ্ঠান বলে জানান আয়োজকদের একজন।

Advertisement
Share.

Leave A Reply