fbpx

শাহবাগ থেকে নীলক্ষেতে টেনে নিয়ে গেল প্রাইভেটকার, নারীর মৃত্যু

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর শাহবাগে প্রাইভেট কারের চাপায় রুবিনা আক্তার (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। আজ শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর প্রাইভেটকারের চালক আজহার জাফর শাহকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় নিহত রুবিনা মোটরসাইকেলে আরোহীর আসনে ছিলেন। শাহবাগে তার মোটরসাইকেলে ধাক্কা দেয় আজহারের প্রাইভেট কার। এ সময় রুবিনা নিচে চাপা পড়লেও গাড়ি থামাননি তিনি। এমনকি রুবিনার শরীর গাড়ির সঙ্গে আটকে গেলে তাকে নিয়েই গাড়ি চালিয়ে নীলক্ষেতের দিকে চলে যাওয়ার উপক্রম করেন। পরে উপস্থিত লোকজন পেছনে ধাওয়া করে নীলক্ষেত এলাকায় তাকে থামায়।

শাহবাগ থেকে নীলক্ষেতে টেনে নিয়ে গেল প্রাইভেটকার, নারীর মৃত্যুগাড়ির নিচ থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রুবিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে গাড়ি থামানোর পর উপস্থিত লোকজন চালক আজহার জাফরকে মারধর এবং তার গাড়ি ভাঙচুর করে। পরে পুলিশের হস্তক্ষেপে তাকেও উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গাড়িটিকে জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ।

Advertisement
Share.

Leave A Reply