fbpx

শুটার মাসুম সাত দিনের রিমান্ডে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু ও কলেজ ছাত্রী সামিয়া আফনান প্রীতি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক মাসুমকে সাত দিনের রিমান্ড দিয়েছ আদালত।

২৮ মার্চ (সোমবার) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ২৪ মার্চ (বৃহস্পতিবার) রাতে শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে নিহত হন জাহিদুল ইসলাম টিপু। একই সময়ে যানজটে সড়কে আটকে রিকশায় বসে থাকা কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ সময় গুলিতে টিপুর গাড়িচালক মনির হোসেন মুন্নাও আহত হন। গুলিবিদ্ধ অবস্থায় তাদের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পরে গতকাল ২৭ মার্চ বগুড়া থেকে এই ঘটনার জড়িত সন্দেহে মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ। ধারণা করা হচ্ছে মাসুম এই হত্যাকাণ্ডের ‘মূল শুটার’।

তবে কে বা কারা অস্ত্র সরবরাহ করেন এবং ঘটনার নেপথ্যে মাস্টারমাইন্ড কারা- এমন প্রশ্নে অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার জানান, এ বিষয়ে এখনও বিস্তর জিজ্ঞাসাবাদ চলছে।

এছাড়া মাসুমকে গ্রেফতারের বিষয়ে বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ দেখে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শতভাগ নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার।

Advertisement
Share.

Leave A Reply