fbpx

শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টানা লকডাউনের কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ ছিল চলচ্চিত্রের শুটিং। তবে আশার কথা হচ্ছে আবারও প্রাণ ফিরে পাচ্ছে এফডিসির ফ্লোরগুলো।

বিএফডিসিতে আজ ১১ আগস্ট থেকে শুরু হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর শেষ লটের শুটিং।

গত ২৫ মে মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের। উত্তরার বিভিন্ন লোকেশনে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি দেয়া হয়। গত ২৪ জুন পুনঃরায় শুরু হয় শুটিং। লকডাউকের কারণে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় কিছু কাজ অবশিষ্ট থেকে যায়।
বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন- পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করলেও লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে আমরা শুটিং স্থগিত করি।’

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে নতুন এই চলচ্চিত্রের সাইনিং অনুষ্ঠিত হয় পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলীর সাথে।

পরিচালক তপু খান বলেন, ‘এ লটের শুটিং শেষ করেই আমরা পোস্ট প্রোডাকশনে চলে যাবো। প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিডেটের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে কাজ করার নির্দেশনা রয়েছে। আমরা সেভাবেই অবশিষ্ট কাজ শেষ করতে চাই।’

Advertisement
Share.

Leave A Reply