fbpx

শুরু হলো ‘ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো’, পৃষ্ঠপোষকতায় এনার্জিপ্যাক

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর কুড়িলে অবস্থিত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে সেমস গ্লোবাল আয়োজিত ‘৪র্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২’।

বৃহস্পতিবার (২৩ জুন) থেকে শুরু হওয়া এই ইভেন্ট চলবে ২৫ জুন পর্যন্ত। আগ্রহীরা প্রতিদিন সকাল ১০:৩০টা থেকে রাত ৯টা পর্যন্ত এই এক্সপো পরিদর্শন করতে পারবেন।

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম প্রধান অতিথি হিসেবে এই ইভেন্টের উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ।

এই ইভেন্টের প্ল্যাটিনাম স্পনসর হচ্ছে এনার্জিপ্যাক। এই আয়োজনে বিভিন্ন ধরনের যানবাহনের সর্বশেষ সংস্করণ প্রদর্শন করা হবে। এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড তাদের ব্র্যান্ডের নতুন ‘আনকাই বাস চেসিস (৬ সিলিন্ডার বিশিষ্ট ইউচাই ইঞ্জিন, ২৬০ হর্স পাওয়ার ও ১১ মিটার লম্বা চেসিস )’ উন্মোচন করে। আগ্রহীরা বুথ টি০১ (হল ৬) – এ এনার্জিপ্যাক স্টল পরিদর্শন করতে পারবেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ বলেন, ‘পদ্মা বহুমুখী সেতু চালু হওয়ার পর দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে বলে আমরা আশা করছি। এই উন্নতিতে অটোমোবাইল শিল্প একটি বড় ভূমিকা পালন করবে। এই নতুন সম্ভাবনার কথা বিবেচনা করে ইপিজিএল প্রতি বছর বাজারে নতুন যন্ত্রাংশ ও যানবাহন নিয়ে আসবে।’

Advertisement
Share.

Leave A Reply