fbpx

শুরু হলো শুভ-বিন্দুর ‘উনিশ ২০’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এক যুগেরও বেশি আগে একটি সুন্দরী প্রতিযোগিতা দিয়ে মিডিয়ার আলো ঝলমলে রঙিন দুনিয়ায় পথচলা শুরু আফসান আরা বিন্দুর। সেই প্রতিযোগিতায় সেরা তিনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন। এরপর অভিনয়। প্রথমে নাটকে। পরে সিনেমায়। তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। শাকিব খানের সঙ্গে ‘পিরীতের আগুন জ্বলে দ্বিগুণ’ দিয়ে বাণিজ্যিক সিনেমায় ভাগ্য পরীক্ষা করেছিলেন। কিন্তু ভাগ্য শিকে ছেঁড়েনি।

‘জাগো’ নামে আরও একটি সিনেমায় দেখা গেছে তাকে। তবে নাটকে অভিনয় করে বেশ সফলতা পান বিন্দু। প্রায় এক দশক নিয়মিত অভিনয় করেন নাটকে। অভিনয় ক্যারিয়ারের শীর্ষস্থানে থাকতেই বিয়ে করে ২০১৪ সালে দেশান্তরী হন তিনি। আমেরিকায় গিয়ে সংসার জীবন শুরু করেন। এরপর শোবিজে কাজের প্রস্তাব থাকলেও সেগুলোকে পাত্তা দেননি বিন্দু।

অবশেষে দীর্ঘ ৮ বছরের বিরতি ভেঙে কাজে ফিরেছেন তিনি।মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘উনিশ ২০’ নামের নতুন একটি ওয়েব ফিল্মের মাধ্যমে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন বিন্দু। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। দীর্ঘ ১৩ বছর পর জুটি হয়ে একসঙ্গে কাজ করছেন শুভ-বিন্দু ।

গত বুধবার থেকে ওয়েব ফিল্মটির দৃশ্য ধারণ শুরু হয়েছে। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে চরকির জন্য নির্মিত হচ্ছে সিনেমাটি।

এ প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন,সিনেমাটি ৯০ মিনিটের একটা ভালোলাগার জার্নি হবে।

তার কথায়, ‘যাদের জীবনে এমন ভালোলাগার মুহূর্ত এসেছে, তারা নিজেকে সম্পৃক্ত করতে পারবেন এই গল্পের বিভিন্ন মুহূর্তের মাধ্যমে। আবার যাদের জীবনে এমন মুহূর্ত আসেনি, তারাও চাইবেন এমনসব মুহূর্ত তার জীবনেও আসুক।

Advertisement
Share.

Leave A Reply