fbpx

শেষটা জয়ে নাকি হোয়াইটওয়াশে?

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হারের পরও ওয়ানডেতে ছিল পূর্ণ আত্মবিশ্বাস। কারণ, এই ফরম্যাটটাতে বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফরম্যান্স। কিন্তু ওয়ানডেতেও টানা দুই ম্যাচে হেরে বসে আছে টাইগাররা, সামনে হোয়াইটওয়াশের আশঙ্কা। টাইগাররা কি পারবে হোয়াইটওয়াশ এড়াতে?

প্রথম ম্যাচে ইনোসেন্ট কাইয়াকে নিয়ে ম্যাচ জিতিয়েছেন সিকান্দার রাজা, দ্বিতীয় ম্যাচে অধিনায়ককে নিয়ে। দুই ম্যাচেই অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন; বলতে গেলে এক সিকান্দার রাজার কাছেই টানা দুই ম্যাচে আত্মসমর্পন করেছে তামিম ইকবালের দল। হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচতে হলে যে রুখতে হবে রাজাকে, এটা তাই সবারই জানা।
এছাড়াও, টানা জয়ে স্বাগতিকরা হয়ে উঠেছে আত্মবিশ্বাসী। মনে ঘুরে দাড়াবার প্রত্যয়, লড়াই করার তাড়না। এই জিম্বাবুয়েকে হারানো খুব যে সহজ হবে না, সেটা বোধহয় বুঝতে পারছেন তামিম নিজেও।

পুরো সিরিজে ব্যাটসম্যানদের ধীরস্থির ব্যাটিং চোখে লেগেছে। দুই ম্যাচেই ফিল্ডাররা দেখিয়েছেন বাজে ফিল্ডিংয়ের সেরা প্রদর্শনী। বোলারদের কতটা অসহায় সময় পার করতে হয়েছে সেটা কারোর অজানা নয়। শেষ ম্যাচে সব ডিপার্টমেন্টেই উন্নতি করতে হবে বাংলাদেশকে, তাহলেই আসবে জয়। সেটা তামিমের দল নিশ্চিত করতে পারবে তো?

Advertisement
Share.

Leave A Reply