fbpx

শেষ মুহূর্তে ক্যারিবিয়ান দলে কেমার রোচ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামের সর্বোচ্চ উইকেট শিকারি তিনি, পেয়েছেন ৪৩ উইকেট। এমনকি যেই দলের বিপক্ষে ক্যারিবিয়ানরা খেলতে নামবে সেই বাংলাদেশ দলের বিপক্ষেই করেছেন ক্যারিয়ার সেরা বোলিং। ২০০৯  সালে গ্রেনাডায় ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ৪৮ রান খরচায় নিয়েছিলেন ৬ উইকেট! শুধু তাই নয়, এই একই মাঠে ২০১৮ সালেও মাত্র ৮ রান দিয়ে নিয়েছিলেন ৫ উইকেট। অথচ হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে সেই কেমার রোচের খেলাই ছিল অনিশ্চিত।

তবে, ক্যারিবিয়ান দলের সেই শঙ্কা কেটে গেছে। পেসার কেমার রোচ ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং প্রথম টেস্ট শুরুর আগে ১৩তম খেলোয়াড় হিসেবে দলের সাথে যুক্ত হয়েছেন। এর আগে ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলার সময় তিনি চোট পেয়েছিলেন।

“এটা চমৎকার ব্যাপার যে, সে টেস্টের আগেই ফিট হয়ে গেছে। সে তরুণ খেলোয়াড়দের জন্য অনুপ্রেরণার নাম এবং সে খেলার জন্য প্রস্তুত”-জানিয়েছেন দলের কোচ ফিল সিমন্স।

উল্লেখ্য, টেস্ট ফরম্যাটে বাংলাদেশের বিপক্ষে এখন পর্যন্ত মোট ১৬টি ম্যাচ খেলেছেন রোচ। ২.৮৬ ইকোনমিতে নিয়েছেন ৩৪টি উইকেট। যার মধ্যে দুইবার ৩টি করে এবং তিনবার ৫টি করে উইকেট তুলে নিয়েছেন বিধ্বংসী এই পেসার।

Advertisement
Share.

Leave A Reply