fbpx

শ্যামলী ও মধুবনে ‘লাল মোরগের ঝুঁটি’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এখনো যারা ‌নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ দেখননি তাদের জন্য সুখবরই বটে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান পান্ডুলিপি কারখানা জানিয়েছে, ৪ ফেব্রুয়ারি থেকে ঢাকার শ্যামলী সিনেপ্লেক্স ও বগুড়ার মধুবনে দেখা যাবে মুক্তিযুদ্ধের এই ছবিটি।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে গত ১০ ডিসেম্বর ঢাকা, চট্টগ্রাম এবং নারায়ণগঞ্জে ছবিটি মুক্তি পায়। এরপর খুলনার দর্শকও ছবিটি দেখার সুযোগ পান।

পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত ছবিটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়।

এ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক বেপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, আশেক-মাশেক, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

ছবিটির প্রযোজক হিসেবে আছেন মাতিয়া বানু শুকু, চিত্রগ্রহণে সুমন সরকার, কাশেফ শাহবাজী, মাজাহারুল ইসলাম, সম্পাদনা সামির আহমেদ, শব্দে সুকান্ত মজুমদার, সংগীতে আছেন রাশিদ শরীফ শোয়েব, শিল্প নির্দেশনায় লিটন কর, ওয়াদুদ রেইনি, পোশাক পরিকল্পনায় শারমিন নাহার লাকী, আফরোজা, মৃন্ময়ী সরকার, রূপসজ্জায় মো. ফারুক, ফরহাদ রেজা মিলন।

Advertisement
Share.

Leave A Reply