fbpx

সজীব গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ গ্রেফতার ৮

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কর্ণগোপ এলাকায় হাসেম ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় ভয়াবহ  অগ্নিকাণ্ডের ঘটনায় সজীব গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১০ জুলাই) নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, পুলিশের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করে মালিক হাসেমসহ মালিকপক্ষের ৮ জনকে  গ্রেপ্তার করা হয়েছে।

এ দিন নারায়ণগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্ত কারখানা পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডের এ ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সজীব গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ গ্রেফতার ৮

তিনি বলেন, ‘ফায়ার সার্ভিস কর্মীদের আগুন নেভাতে বেশ বেগ পেতে হয়েছে। নির্মাণ ত্রুটি ও শ্রমিক পরিচালনার ত্রুটি আছে কিনা এগুলো তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না। তদন্তের পর সব কিছু জানানো  হবে।‘

এরই মধ্যে তদন্ত টিম গঠন করা হয়েছে। কেউ যদি সামান্যতম এই ঘটনায় ভুলভ্রান্তি করে থাকে তাহলে আইন অনুযায়ী তাদের বিচার করা হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে কর্ণগোপ এলাকায় হাসেম ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় ভয়াবহ আগুন লাগে। ঘটনাস্থলেই দু’জন মারা যান। আর হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। এর একদিন পর ভবনের চার তলা থেকে ৪৯ জনের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ নিয়ে এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৫২ জনে দাঁড়ায়।

Advertisement
Share.

Leave A Reply