fbpx

সর্বাধুনিক উদ্ভাবন ও প্রযুক্তির সমাহার নিয়ে ডিজিটাল মেলায় হুয়াওয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ২৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ডিজিটাল বাংলাদেশ মেলা-২০২৩। মেলায় দর্শনার্থীদের সর্বাধুনিক উদ্ভাবন ও ভবিষ্যৎ প্রযুক্তি দেখানোর ব্যবস্থা করছে হুয়াওয়ে বাংলাদেশ। এছাড়া হুয়াওয়ের প্যাভিলিয়নে রয়েছে আকর্ষণীয় টেক সল্যুশন, কুইজ ও পুরস্কারের ব্যবস্থা।

ডিজিটাল মেলায় এবারের আয়োজনের থিম হিসেবে ঠিক করা হয়েছে ফাইভজি ইন্ডাস্ট্রি, ক্লাউড, অল-অপটিক্যাল নেটওয়ার্ক ও ডিজিটাল এনার্জি। এজন্য হুয়াওয়ে প্যাভিলিয়ন সুসজ্জিত হচ্ছে ৫.৫জি, এন্টারপ্রাইজ বিজনেস সল্যুশন, হুয়াওয়ে ক্লাউড ও ডিজিটাল পাওয়ারের মতো বিভিন্ন যুগান্তকারী উদ্ভাবন নিয়ে। এছাড়াও স্মার্ট পোর্ট ও ডিজিটাল পাওয়ার সল্যুশনের ডেমোসাইট দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। একইসাথে, মেলায় আগত অতিথিগণ প্রতি দুই ঘণ্টা পরপর কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জিতে নিতে পারবেন। মেলা উপলক্ষ্যে হুয়াওয়ে বাংলাদেশ ফেইসবুক পেইজে ফ্যানদের জন্য আলাদা একটি কুইজ ক্যাম্পেইনেরও ঘোষণা দেয়া হয়েছে।

হুয়াওয়ে বাংলাদেশের চিফ টেকনিক্যাল অফিসার মাজিয়ান বলেন, ‘হুয়াওয়ে বাংলাদেশের আইসিটি ইকোসিস্টেমকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের জন্য উদ্ভাবনী সল্যুশন নিয়ে আসতে এবং সম্পূর্ণ কানেক্টেড ও ইন্টেলিজেন্ট বাংলাদেশ গড়ে তুলতে আমরা কাজ করে যাচ্ছি। এছাড়াও, বাংলাদেশ সরকার ও আমাদের জন্য কার্বন নিরপেক্ষতা একটি গুরুত্বপূর্ণ বিষয়। এই লক্ষ্য বাস্তবায়নের অংশ হিসেবে এই মেলায় স্ট্রাইড টু ৫.৫জি থিমের আওতায় আমাদের প্যাভিলিয়নে ৫.৫জি, রোবোটিক্স, স্মার্ট পোর্ট, স্মার্ট এডুকেশন, হুয়াওয়ে সোলার পিভি সলিউশন, ক্লাউডসহ বিভিন্ন আধুনিক প্রযুক্তির প্রয়োগ প্রদর্শন করা হব। আমাদের প্যাভিলিয়নে সবাইকে স্বাগত।’

Advertisement
Share.

Leave A Reply