fbpx

সহকর্মীর চিকিৎসার দায়িত্ব নিলেন ফারহান

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

অভিনেতা আলাউদ্দিন লাল ২০০৮ সালে থেকে টিভি নাটকে অভিনয় শুরু করেন। ইতিমধ্যেই কাজ করেছেন প্রায় ৩০০ নাটকে। আর এ-সব নাটকে সহশিল্পীর হিসেবে পেয়েছেন মোশাররফ করিম,অপূর্ব, আফরান নিশো, জোভান, নিলয় আলমগীর, তৌসিফ মাহবুব, মুশফিক আর ফারহান’সহ অনেকেই।

তীব্র শ্বাসকষ্ট,ডায়াবেটিক’সহ শরীর নানান জটিলতা নিয়ে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইডিসিএইচ) চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। জানা গেছে, হঠাৎ অভিনয়শিল্পী আলাউদ্দিন লালের শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে জরুরি অবস্থায় গত ১১ অক্টোবর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে তিনি বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। কিন্তু আর্থিক সংকটের কারণে নিজের চিকিৎসার ব্যয়ভার বহন করতে পারছেন না। নাট্যনির্মাতা প্রীতি দত্ত তার ফেসবুকে পোস্টে এ স্ট্যাটাসে এ তথ্য জানান।

এ খবর আলাউদ্দিন লালের সহকর্মীদের কাছে পৌঁছাতে তার কয়েকজন সহকর্মী তারদিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু সেটাও খুবই সামান্য অর্থ।যা-দিয়ে পুরো চিকিৎসার ব্যয়ভার মেটাতে পারছেন তিনি। এবার এ খবর শুনতে পেয়ে তার পাশে দাঁড়ালেন এসময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান। ৫২ বছরের এই অসুস্থ অভিনেতা ডাকে সাড়া দিয়েছেন ফারহান। খবর পাওয়া মাত্রই তার চিকিৎসার ভার নিলেন ফারহান।

এ প্রসঙ্গে আলাউদ্দিন লাল বলেন, শুটিংয়ে ব্যস্ত থাকা শর্তেও ফারহান ভাই নিজে হাসপাতালে আমাকে দেখতে এসেছিলেন গতকাল। এসে তিনি আমাকে অনেক ভালোবাসা এবং সাহস দিয়েছেন আর সঙ্গে নগদ টাকা দিয়েছেন। তিনি বলেছেন এখন থেকে যা লাগবে চিকিৎসার জন্য তিনি পুরোটাই আমাকে দিবেন। আমি যেনো কোনো টেনশন না করি। এরজন্য সবসময় মোবাইল ফোন দিয়ে আমার শরীরের অবস্থার খোঁজ নিচ্ছেন। আল্লাহ কাছে দোয়া করি ফারহান ভাই,যেনো অনেক বড় মানুষ হয়। তার এই উপকার কখনো ভুলবার নয়।সবাই আমার জন্য দোয়া করবেন যেনো সুস্থ হয়ে আবারও কাজে ফিরতে পারি।

Advertisement
Share.

Leave A Reply